• শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৮:৩৮ অপরাহ্ন
শিরোনাম
বিএমএসএফ’র কেন্দ্রীয় প্রধান সমন্বয়ক শাহ্ আলম শাহী বিএমএসএফ হবে প্রকৃতই সাংবাদিকবান্ধব সংগঠনে – কেন্দ্রীয় নেতৃবৃন্দ লক্ষ্মীপুর পৌরসভা নির্বাচন পরিবর্তনের অঙ্গীকারে মাসুম ভূঁইয়ার এবার এগিয়ে যাওয়ার পালা মা-মেয়েকে ধর্ষণ মামলা: তিনজনকে যাবজ্জীবন কুমিল্লায় কাউন্সিলর সোহেল হত্যা মামলার আসামী সাব্বির ও সাজন র‍্যাবের সাথে বন্দুক যুদ্ধে নিহত, গুলিবিদ্ধ হয়ে ৩ পুলিশ আহত ঠাকুরগাঁওয়ে বিজিবির গুলিতে নিহত ২ চোখে মরিচের গুঁড়ো ঢুকিয়ে পেটানো স্কুলছাত্রের মৃত্যু পাঁচ রাউন্ড গুলিসহ আটক ৩ রোহিঙ্গা ক্যাম্প থেকে অস্ত্রসহ সন্ত্রাসী গ্রেফতার পীরগঞ্জে নির্বাচনী সহিংসতায় নিহত বেড়ে ৪

সাদুল্লাপুরে অদ্ভুত আকৃতির কন্যা সন্তানের জন্ম

মোঃ শাকিল মিয়া, গাইবান্ধা প্রতিনিধি / ৩৫ Time View
Update : সোমবার, ২২ নভেম্বর, ২০২১

গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলায় মাথার খুলি ও চক্ষুবিহীন শারীরিক নানা অঙ্গ বিকৃত অদ্ভুত আকৃতির একটি কন্যা সন্তান ভুমিষ্ট হয়েছে।
রোববার (২১ নভেম্বর) সকাল থেকে এ সন্তানটি দেখার জন্য উৎসুক মানুষেরা ভিড় লক্ষ করা গেছে। এ পর্যন্ত নবজাতক ও প্রসূতি মা সুস্থ আছেন।
এর আগে শনিবার (২০ নভেম্বর) উপজেলার নলডাঙ্গা ইউনিয়নের পশ্চিম খামার দশলিয়া গ্রামের খলিল মিয়ার মেয়ে খোতেজা বেগম তার বাবার বাড়িতে ¯ স্বাভাবিক ভাবে ওই নবজাতক কন্যার জন্ম দেন। খোতেজা বেগম পার্শ্ববর্তী নলডাঙ্গা কলেজপাড়ার সুমন মিয়ার স্ত্রী।
¯ স্বজনরা জানায় ,বাচ্ছা প্রসবের জন্য খোতেজা বেগম বেশ কিছুদিন ধরে তার বাবার বাড়িতে অবস্থান করছিলেন। এর আগে তার আলট্রাসনোগ্রাম করা হয়। এতে নবজাতকের মাথায় ও মুখমন্ডলে বড় ধরনের সমস্যা আছে বলে চিকিৎসকেরা জানিয়েছিলেন। নবজাতকটি ভুমিষ্ট হওয়ার পর দেখা যায় তার চোখ, মুখ, মাথার খুলি ও হাত পাঁ অস্বাভাবিক আকৃতির।
এদিকে এখবরটি মুহুর্তের মধ্যে জানাজানি হলে নবজাতক এ সন্তানটিকে এক নজর দেখতে শতশত নারী-পুরুষ ওই বাড়িতে ভিড় জমাতে থাকে।
একই এলাকার ইদন মিয়া বলেন, এমন সন্তান আল্লাহ যেন কারো ঘরে না দেয়। এতে বাবা মা ও  স্বজনদের কি কষ্ট হচ্ছে। তা তারাই বুঝতেছেন।
এই দম্পতি বলেন, এটি আমাদের প্রথম সন্তান। গর্ভের এই সন্তানকে নিয়ে অনেক ¯ স্বপ্ন আর আশা ছিল। কিন্তু আল্লাহ আমাদেরকে এমন সন্তান দিবে কখনও ভাবতে পারিনি। এ তথ্য নিশ্চিত করে নলডাঙ্গা ইউনিয়ন পরিষদের সদস্য রতন চন্দ্র বর্মন বলেন, বিধাতার লীলা বুঝা বড় দায়। ঘটনাটি খুবই দুঃখজনক।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category