• শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৭:৫৮ অপরাহ্ন
শিরোনাম
বিএমএসএফ’র কেন্দ্রীয় প্রধান সমন্বয়ক শাহ্ আলম শাহী বিএমএসএফ হবে প্রকৃতই সাংবাদিকবান্ধব সংগঠনে – কেন্দ্রীয় নেতৃবৃন্দ লক্ষ্মীপুর পৌরসভা নির্বাচন পরিবর্তনের অঙ্গীকারে মাসুম ভূঁইয়ার এবার এগিয়ে যাওয়ার পালা মা-মেয়েকে ধর্ষণ মামলা: তিনজনকে যাবজ্জীবন কুমিল্লায় কাউন্সিলর সোহেল হত্যা মামলার আসামী সাব্বির ও সাজন র‍্যাবের সাথে বন্দুক যুদ্ধে নিহত, গুলিবিদ্ধ হয়ে ৩ পুলিশ আহত ঠাকুরগাঁওয়ে বিজিবির গুলিতে নিহত ২ চোখে মরিচের গুঁড়ো ঢুকিয়ে পেটানো স্কুলছাত্রের মৃত্যু পাঁচ রাউন্ড গুলিসহ আটক ৩ রোহিঙ্গা ক্যাম্প থেকে অস্ত্রসহ সন্ত্রাসী গ্রেফতার পীরগঞ্জে নির্বাচনী সহিংসতায় নিহত বেড়ে ৪

রাজাকার আখ্যা দেয়ার প্রতিবাদে সংবাদ সম্মেলন

স্টাফ রিপোর্টার, নাছরুল্লাহ আল কাফী / ২৪ Time View
Update : সোমবার, ২২ নভেম্বর, ২০২১

পিরোজপুর সদর উপজেলার কদমতলা এলাকায় জমি দখলের চেষ্টায় মারপিট ও সাম্প্রদায়িক উস্কানি সৃষ্টি ও সেকেন্দার স্বর্ণামতকে রাজাকার বলার প্রতিবাদে পুত্র সাফায়েত স্বর্ণামত কর্ত্তৃক পিরোজপুর প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছে ভুক্তভোগী।
রবিবার (২১ নভেম্বর) দুপুর ১২টার দিকে পিরোজপুর প্রেসক্লাবে স্বশরীরে উপস্হিত হয়ে পিরোজপুর সদর উপজেলার কদমতলা গ্রামের সেকেন্দার আলী স্বর্ণামতের পুত্র সাফায়েত স্বর্ণামত সাংবাদিকদের কাছে বলেন, পিরোজপুর সদর উপজেলার জে,এল কদমতলা মৌজার এস,এ ৮৩৭নং খতিয়ানের ৩১৫৯ নং দাগের রেকডিয় মালিক যুধিষ্টির ভাতিজা গৌরঙ্গের মেয়ে গীতা রানীর কাছ থেকে আমার বাবা সেকেন্দার আলী স্বর্ণামত ৩৬ একর জমি ২০১২ সালে ক্রয় করে মালিক হন, কিন্তু ঐ ভূমির মধ্য থেকে ১৯. একর জমি ভুল বসত সরকারের নামে অর্পিত সম্পতি হিসেবে রেকর্ড হয়। আমরা ইহা অবগত হইয়া প্রোক্ত সম্পত্তি অবমুক্তির জন্য অর্পিত সম্পত্তি প্রত্যার্পন ট্রাইবুনালে পিরোজপুরে মামলা করি যাহার নং ১৫৯১/ ২০১২, যাহা বর্তমানে চলমান আছে। কিন্তু কদমতলা ইউনিয়নের ৩নং ওয়ার্ডের বাদল পাইক ও তার সাঙ্গ পাঙ্গরা প্রোক্ত সম্পত্তি গায়ের জোরে অবৈধভাবে দখল করার উদ্দেশ্যে বিভিন্ন রকমের সাম্প্রদায়িক দাঙ্গা সৃষ্টির উদ্দেশ্যে কটুকথা, গালাগালি ও বিভিন্ন ষড়যন্ত্রে লিপ্ত হয়ে গত ১৪ নভেম্বর বিকালে আমার মা সাফিয়া বেগমকে দেশীয় অস্ত্রদ্বারা আঘাত করে মাথা ফাটিয়ে দেয় এবং আমাকে মারধর করে।
তাৎক্ষনিকভাবে আমার মাকে পরিবারের অন্য  লোকজন পিরোজপুর সদর হাসপাতালে ভর্তি করেন, সেখানে তিনি ৭ দিন চিকিৎসাধীন ছিলেন। ইহাতেও তারা ক্ষান্ত না হয়ে ১৯ নভেম্বর পিরোজপুর প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে আমার বাবা সেকেন্দার স্বর্ণামতকে রাজাকার, খুনী আখ্যায়িত করেন  এবং জমি দখল, মারধরকে অন্যখাতে চালিয়ে দেয়ার চেষ্টা করেন। আমি বিভিন্ন পত্রিকার মাধ্যমে ইহা অবগত হয়ে আজ ২১/ ১১/ ২০২১ খ্রি: রোজ রবিবার স্বশরীরে আমার এলাকার মুরব্বী ও ৭১ এর বীর মুক্তিযোদ্ধা মো: হাবিবুর রহমান মাষ্টার ও প্রতিবেশী  মুরব্বী জনাব মারুফ হোসেন সর্দারকে  সাথে নিয়ে পিরোজপুর প্রেসক্লাবে উপস্হিত হয়ে দেশের ৪র্থ স্তম্ভ সাংবাদিক ভাইদের কাছে উপরোল্লিখিত ঘটনার তীব্র প্রতিবাদ জানাই।
আমি চ্যালেঞ্জ দিয়ে বলতে পারি বাবার নাম বাংলাদেশের কোন জায়গায় রাজাকারের  তালিকায় লিপিবদ্ধ ছিল না এবং নাই এবং তিনি আদালত কিংবা কোন সংস্হা কর্ত্তৃক  রাজাকার বা খুনি প্রমানিত হয় নাই। আমার পরিবার ও আমার বাবা সেকেন্দার আলী স্বর্ণামত এর বিরুদ্ধে যে মিথ্যা অভিযোগ  তুলেছেন আপনাদের মাধ্যমে তা বিভিন্ন সংবাদ পএ/ মিডিয়ার মাধ্যমে তুলে ধরতে চাই এবং সঠিক তদন্ত সাপেক্ষে প্রশাসনের কাছে বিচার চাই এবং পিরোজপুর সদর থানায় আমরা অভিযোগ করছি তাহা তদন্ত চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category