• বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ১২:৪৬ অপরাহ্ন




ভান্ডারিয়ায় ইসলামী ব্যাংকের উদ্দ্যোগে ফলদ চারা গাছ বিতরণ।।

/ ২২০ বার পঠিত
আপডেট: মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০১৯

পিরোজপুর প্রতিনিধিঃ- গতকাল মঙ্গলবার ইসলামী ব্যাংক বাংলাদেশ লিঃ ভান্ডারিয়া শাখার উদ্যোগে পল্লী উন্নয়ন প্রকল্পের সদস্যেদের মাঝে উন্নত জাতের ফলদ চারা গাছ বিতরণ করা হয়েছে। “ শিক্ষায় বন প্রতিবেশ, আধুনিক বাংলাদেশ” এই শ্লোলগানকে সামনে রেখে ব্যাংক মিলনায়তনে প্রায় শতাধিক সদস্যদের মধ্যে এ চাড়া বিতরন করা হয়েছে। ইসলামী ব্যাংক ভান্ডারিয়া শাখার ম্যানেজার মোহাম্মদ মোবাশ্বের (এভিপি)’র সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আসমা আক্তার, বিশেষে অতিথি হিসাবে বক্তব্য রাখেন নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের প্রফেসর মোঃ শহিদুল্লাহ তালুকদার, ভান্ডারিয়া উদ্ভিদ সংরক্ষণ অফিসার মোঃ লুৎফর রহমান প্রমুখ।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, ইসলামী ব্যাংক সব সময় জন কল্যাণমুখী কাজ করে থাকে। গাছ অক্সিজেন দেয়, গাছ থেকে ফুল, ফল ও কাঠ পাওয়া যায়। যা বিক্রি করে টাকাও পাওয়া যায়।ব াংলাদেশকে সবুজায়ন করতে হলে বেশী জবেশী করে গাছ লাগাতে হবে।

সভাপতি তার বক্তব্যে বলেন, ইসলামী ব্যাংক জন কল্যাণমুখী ব্যাংক। ব্যংকিং এর পাশাপাশি বিভিন্ন সামজিক কাজ পরিচালনা করে আসছে। পল্লী উন্নয়ন প্রকল্পের সদস্যদের মাঝে বিভিন্ন প্রকার ফলজ চারা, তাদের সন্তনদের মাঝে শিক্ষা উপকরণ ও বৃত্তি প্রদান করে থাকেন। ইসলামী ব্যাংকের সকল সদস্যরা অন্যান্য ব্যাংকের চাইতে বেশী সেবা পেয়ে থাকে। তারা তাদের সদস্যদের বিপদে আপদে ব্যাংকের কর্মকর্তারা পাশে থেকে সহযোগীতা করে।





আরো পড়ুন