• মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ১১:১৯ পূর্বাহ্ন

কুুমিল্লা ব্রাক্ষণপাড়ায় ধর্ষণ মামলার আসামী গ্রেফতার!!

Reporter Name / ১১১ Time View
Update : মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০১৯

মোঃমানিক-(বি,পাড়াথানা প্রতিনিধি):কুমিল্লা ব্রাক্ষণপাড়া উপজেলার নন্দী পাড়া গ্রামে সোমবার রাতে কুমিল্লা ব্যুরো পুলিশ অভিযান চালিয়ে এক প্রতারক ধর্ষণ মামলার আসামী জামাল হোসেন কে গ্রেফতার করে।

মামলার বিবরনে জানাগেছে জেলার ব্রাক্ষণপাড়া উপজেলার নন্দী পাড়া গ্রামে রোকসানা আক্তার (২৯) তার স্বামী আবু নাসিরের ভাড়া টিয়া বাসায় দুই পুত্র সন্তান নিয়ে দেড় বছর ধরে বসবাস করে আসছে। রোকসানার স্বামী আবু নাছির ঢাকা চাকুরী করে। তার বাসার পাশে জামাল হোসেনের মুদি দোকান। রোকসানা আক্তার তার দোকান থেকে খরচ ক্রয় করে আনত।এই অবস্থায় জামাল হোসেন রোকসানার কে স্বামীর অর্বতমানে কয়েক বার ধর্ষণ করে।এক পর্যায়ে তার আবু নাছিরের সঙ্গে বিবাহ বিচ্ছেদ ঘটায় নানাহ অপকীর্তি শুনিয়ে। এদিকে জামাল হোসেন রোকসানা আক্তার কে বিয়ে করার আশ্বাস দেয়।

স্বামীর সঙ্গে গত ৯ আগস্ট বিবাহ বিচ্ছেদ ঘটানোর পর জামালকে বিয়ের জন্য চাপ সৃষ্টি করে।এর মধ্যে বিয়ে করার কথা বলে কয়েক বার ধর্ষণ করে।রোকসানা আক্তার গত ৮ সেপ্টেম্বর জামাল হোসেন বিয়ের জন্য চাপ সৃষ্টি করলে সে তাকে বিয়ের বিষয় অস্বীকৃতি জানিয়ে মারধর করে বিভিন্ন হুমকি ধামকি ভয়ভীতি প্রদর্শন করে ভাড়া বাসা থেকে তাড়িয়ে দেয়।এবিষয়ে রোকসানা আক্তার বাদী হয়ে ১২ সেপ্টেম্বর কুমিল্লা নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করে।ব্রাক্ষণপাড়া থানাকে এফ আইর করার নির্দেশ দেন আদলত এবং মামলাটি তদন্ত করার জন্য কুমিল্লা পি আই বি কে বলা হয়।

কুমিল্লা ব্যুরো পুলিশের ইন্সপেক্টর মোঃ তৌহিদুর রহমান জানান আদালতের নির্দেশ পেয়েে সোমবার রাতে এস আই শাহ জাহান,এস আই নজরুল ইসলাম সঙ্গীয় ফোর্স সহ গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালিয়ে গ্রেফতার করে।জামাল হোসেন (৩৫) নন্দী পাড়া গ্রামের মৃত নুরু মিয়ার ছেলে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category