• শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ১০:৪৪ অপরাহ্ন

নাজিরপুরে ১৩২ বস্তা সরকারি চালসহ ব্যবসায়ী আটক!!

/ ২৫৯ বার পঠিত
আপডেট: মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০১৯

সুমন খান স্টাফ রিপোর্টার:- পিরোজপুরের নাজিরপুরে ১৩২ বস্তা সরকারি চালসহ এক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। সোমবার বিকালে উপজেলার শেখমাটিয়া ইউনিয়নের খেজুরতলা বাজার সংলগ্ন আবদুল হক শেখের মালিকাধীন গুদাম থেকে ওই সব চাল জব্দ করা হয়েছে।

নাজিরপুর থানার ওসি মুনিরুল ইসলাম মুনির জানান, স্থানীয়রা খবর দিলে সেখানে গিয়ে ওই সব চাল পাওয়া যায়। চালগুলো সরকারি বস্তায় রাখা। প্রতিটি বস্তায় ৩০ কেজি চাল রয়েছে। আর এসব বস্তায় খাদ্য গুদামের নাম উল্লেখসহ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নাম উল্লেখ রয়েছে।

এ ঘটনায় গুদাম মালিক আবদুল হক শেখকে (৫০) আটক করা হয়েছে। ওই সব চাল যাচাই-বাছাই চলছে। আটক হক শেখ ওই এলাকার রসুল শেখের ছেলে।

স্থানীয়রা জানান, আটক ওই সব চাল ওই দিন দুপুরে ওই গুদামে দেখে তা সরকারি চাল হিসাবে তাদের সন্দেহ হলে থানা পুলিশে খবর দেন। পুলিশ চালগুলো জব্দ করে।

এ ব্যাপারে ওই গুদাম ও চালের মালিকানা দাবিদার আবদুল হক শেখ জানান, তিনি খাদ্য গুদামের লাইসেন্সধারী ব্যবসায়ী হিসাবে ওই চাল উপজেলার শ্রীরামাকঠী গুদাম থেকে ওই দিন দুপুরে এনেছেন। কিন্তু শ্রীরামাকাঠী খাদ্য গুদামের রক্ষক (ওসিএলএসডি) স্বপ্না রানী মৃধা এ চাল তাদের নয় বলে জানান। এমনকি তিনি এ ব্যাপারে কিছুই জানেন না।


আরো পড়ুন