• শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ০৫:২৪ পূর্বাহ্ন
Headline
করোনা ডিজাস্টার ম্যানেজমেন্ট নিয়ে রিসার্চ হলে শেখ হাসিনার নাম সেখানে লেখা হবে: আ ক ম বাহাউদ্দীন বাহার গলাচিপার আমখোলায় বাস ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ, নিহত ১ মৃত ব্যক্তির পরিচয় পেতে শেয়ার করুন! কৃষি পুনর্বাসন ও প্রণোদনা কর্মসূচিতে কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ। উজিরপুরে দক্ষিণ আহমেদ আলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে নব নির্মিত ভবন উদ্বোধ! “টুঙ্গিপাড়া বঙ্গবন্ধুর সমাধি’তে শ্রদ্ধাঞ্জলি জানান উত্তরা পূর্বথানা সেচ্ছাসেবক লীগ” পলাশ বাড়ীতে সরকারী খাদ্য ধান ও চাউল ক্রয়ের মূল্য নির্ধারণ, উদ্বোধন অনুষ্ঠান। রংপুরে  সিন্ডিকেটের নিয়ন্ত্রণে থাকা অবৈধ স্থাপনা উচ্ছেদ,সড়ক প্রশস্তকরণ ও ড্রেন পুন:নির্মাণের দাবিতে “ঝালকাঠি নাগরিক ফোরামের উদ্যোগে করোনারোধে মাক্স ও লিফলেট বিতরণ” মালিকানাধীন ভূমির অধিকার ফিরে পেতে গৃহবধূর সংবাদ সম্মেলন! সাংবাদিকদের দাবী ও অধিকার রক্ষায় ১৪ দফার বিকল্প নেই: বিএমএসএফ

তালায় জনপ্রতিনিধিরা ঘুমানো! সাধারণ মানুষের টাকা দিয়ে মেরামত হচ্ছে রাস্তা!!

Reporter Name / ৪১ Time View
Update : রবিবার, ১৫ সেপ্টেম্বর, ২০১৯

জহর হাসান সাগর তালা প্রতিনিধি:- সাতক্ষীরা জেলার তালা উপজেলার খলিলনগ ইউনিয়ন হাজরাকাটী কাটবুনিয়া রাস্তা বেহাল দশা বিভিন্ন পত্র-পত্রিকায় এই রাস্তা গুলো সমস্যার কথা প্রকাশ হবার পরও এখনো কোনো জনপ্রতিনিধিদের মাথাব্যথা নাই কোন খেয়াল নাই এই রাস্তা গুলোর দিকে । ১২ নং খলিলনগ ইউনিয়নের ১নং হাজরাকাটী কাটবুনিয়া ওয়ার্ডের সাবের ইউপি সদস্য শেখ আক্কাজ আলী জানান যে। সাবের চেয়ারম্যান প্রণব ঘোষ বালুর নিজের হাতে গড়া রাস্তাগুলো বর্তমানে দেখার মত কেউ নাই তাই সবাই নিজ নিজ দায়িত্বে লোকের কাছে টাকা তুলে রাস্তাগুলো মেরামত করছি ।

পথচারীরা জানান যে দীর্ঘদিন ধরে রাস্তার অবস্থা বেহাল দশা চলাচলের অযোগ্য তাই আর সাধারণ মানুষ ইউপি চেয়ারম্যান ও ইউপির সদস্যর জন্য বসে না থেকে। সাবেক চেয়ারম্যান প্রণব ঘোষ বাবলু ও আমাদের এক নম্বর ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য শেখ আক্কাজ আলী, এবং বর্তমান তালা উপজেলার ভাইস চেয়ারম্যান সরদার মশিয়ার রহমান, ১নং ওয়ার্ডের আওয়ামী লীগের সভাপতি আব্দুল হামিদ সরদার, আমরা সবাই মিলে লোকের কাছ থেকে টাকা তুলে রাস্তাটা মেরামত করছি যেনো লোকজন ঠিকমতো চলাচল করতে পারে কিন্তু বর্তমান ইউপি সদস্য ও ইউপি চেয়ারম্যান কোন রাস্তার দিকে খেয়াল করছে না আমাদের চরম দুর্ভোগ পওয়াতে হচ্ছে হতো, আমাদের চেয়ারম্যান ও মেম্বার দের কে অনুরোধ করবো ওনারা যেনো রাস্তাগুলো দিকে একটু খেয়াল করেন তাহলে আমাদের চলাচল কতরে অসুবিধা হবে ।

এ বিষয়ে স্থানীয় চেয়ারম্যান আজিজুল ইসলাম রাজুর সাথে যোগাযোগ করার চেষ্টা করলেও তার ফোনে যোগাযোগ করা সম্ভব হয়নি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category