• বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৫:১৯ পূর্বাহ্ন

গাইবান্ধায় কাপড়ের দোকানে আগুন !

মোঃ শাকিল মিয়া, গাইবান্ধা প্রতিনিধি / ১৪৯ বার পঠিত
আপডেট: মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১

গাইবান্ধার গোবিন্দগঞ্জের কামদিয়া বাজারে একটি কাপড়ের দোকানে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে ওই দোকানের প্রায় ৪০ লাখ টাকার মালামাল পুড়ে ছাই হয়েছে দাবি মালিক রমেশ চন্দ্রের। মঙ্গলবার (১৯ অক্টোবর) সকাল সাড়ে ৬টার দিকে গোবিন্দগঞ্জ উপজলার কামদিয়া বাজার এলাকায় এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।
স্থানীয়রা জানায়, সকালে হঠাৎ করেই রবিন বস্ত্রালয়ে আগুনের ঘটনা ঘটে। আগুন নিয়ন্ত্রণে স্থানীয়রা চেষ্টা করলেও দোকানের সব মালামাল পুড়ে ছাই হয়ে যায়। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে আগুনে আশপাশের দোকানের কোনো ক্ষতি হয়নি। ক্ষতিগ্রস্ত দোকান মালিক রমেশ চন্দ্র জানান, দোকানে আগুনের ঘটনায় অন্তত ৪০ লাখ টাকার মালামাল পুড়ে গেছে। পরিকল্পিতভাবে কেউ তার দোকানে আগুন দিয়েছে বলে দাবি করেন তিনি।
আগুন লাগার বিষয়টি নিশ্চিত করে ঘোড়াঘাট ফায়ার সার্ভিসের ইনচার্জ নিরঞ্জন সরকার জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে দোকানে শাটার কেটে ভিতরে প্রবেশ করে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করা হয়। প্রায় দেড় ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণ করা সম্ভব হয়। বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এই আগুনের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে ঘটনাটি আরও তদন্ত করে দেখা হচ্ছে বলে জানান তিনি।


আরো পড়ুন