• শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৭:০৪ অপরাহ্ন
শিরোনাম
বিএমএসএফ’র কেন্দ্রীয় প্রধান সমন্বয়ক শাহ্ আলম শাহী বিএমএসএফ হবে প্রকৃতই সাংবাদিকবান্ধব সংগঠনে – কেন্দ্রীয় নেতৃবৃন্দ লক্ষ্মীপুর পৌরসভা নির্বাচন পরিবর্তনের অঙ্গীকারে মাসুম ভূঁইয়ার এবার এগিয়ে যাওয়ার পালা মা-মেয়েকে ধর্ষণ মামলা: তিনজনকে যাবজ্জীবন কুমিল্লায় কাউন্সিলর সোহেল হত্যা মামলার আসামী সাব্বির ও সাজন র‍্যাবের সাথে বন্দুক যুদ্ধে নিহত, গুলিবিদ্ধ হয়ে ৩ পুলিশ আহত ঠাকুরগাঁওয়ে বিজিবির গুলিতে নিহত ২ চোখে মরিচের গুঁড়ো ঢুকিয়ে পেটানো স্কুলছাত্রের মৃত্যু পাঁচ রাউন্ড গুলিসহ আটক ৩ রোহিঙ্গা ক্যাম্প থেকে অস্ত্রসহ সন্ত্রাসী গ্রেফতার পীরগঞ্জে নির্বাচনী সহিংসতায় নিহত বেড়ে ৪

অস্বাস্থ্যকর খাবার, নকল ও অনুমোদনহীন কসমেটিক্স উৎপাদন, মজুদ ও বিক্রি করায় র‍্যাবের অভিযান 

ডেস্ক রিপোর্ট / ৭৯ Time View
Update : মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১

প্রতিষ্ঠালগ্ন থেকেই র‌্যাব দেশের সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষে সবধরনের অপরাধীকে আটক করে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। এছাড়া প্রতারণা ও জালিয়াতি দমন র‌্যাবের একটি গুরূত্বপূর্ণ ও চলমান অভিযান। র‌্যাবের এই অভিযান দেশের সকল মহলে প্রশংসিত হয়েছে।

এরই ধারাবাহিকতায় গত ১৮/১০/২০২১ খ্রিঃ তারিখ ১১:০০ ঘটিকা হতে ২২:৪৫ ঘটিকা পর্যন্ত র‌্যাব এর নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব মোঃ মাজহারুল ইসলাম ও র‌্যাব-১০ এর সমন্বয়ে আভিযানিক দল রাজধানী ঢাকার চকবাজার মডেল থানা এলাকায় ভ্রাম্যমাণ আদালত কার্যক্রম সম্পন্ন করে। এসময় বিএসটিআই এর প্রতিনিধির উপস্থিতিতে উক্ত ভ্রাম্যমাণ আদালত কেরাণীগঞ্জ মডেল থানা এলাকায় অনুমোদনহীন অস্বাস্থ্যকর খাবার, নকল ও অনুমোদনহীন কসমেটিক্স উৎপাদন মজুদ ও বিক্রি করার অপরাধে এস আর এন্টারপ্রাইজকে ২,০০,০০০/- (দুই লক্ষ) টাকা, ভাই ভাই ষ্টোরকে ৫০,০০০/- (পঞ্চাশ হাজার) টাকা, জে এস কর্পোরেশনকে ২,০০,০০০/- (দ্ইু লক্ষ) টাকা, এম/এস হোসাইন কর্পোরেশনকে ২,০০,০০০/- (দ্ইু লক্ষ) টাকা, আতিক মামা ষ্টোরকে ২,০০,০০০/-(দুই লক্ষ) টাকা ও খালেক ষ্টোরকে ক ১,০০,০০০/- (এক লক্ষ) টাকা করে সর্বমোট ৯,৫০,০০০/- (নয় লক্ষ পঞ্চাশ হাজার) টাকা জরিমানা এবং ০১ জনকে ১৫ দিনের বিনাশ্রম করাদন্ড প্রদান করে। সাজা প্রাপ্ত আাসমীকে ঢাকা কেন্দীয় কারাগারে প্রেরন করা হয়েছে।

প্রাথমিক অনুসন্ধানে জানা যায় যে, বেশ কিছুদিন যাবৎ এই অসাধু ব্যবসায়ীরা অস্বাস্থ্যকর খাবার, নকল ও অনুমোদনহীন কসমেটিক্স উৎপাদন মজুদ ও বিক্রি করে আসছিল বলে জানা যায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category