কক্সবাজার এর বর্তমান অবস্থা নিয়ে মাননীয় প্রধানমন্ত্রী কাছে ছাত্রলীগ নেতার খোলা চিঠি।

0
74

কফিল উদ্দিন কক্সবাজার:- পৃথিবীর বিখ্যাত সমুদ্র সৈকত সম্মলিত শহর কক্সবাজার। কিন্তু তার রাস্তা ঘাটগুলো অনেক ঝরা জীর্ন ও নোংরা। তা নিয়ে সাধারণত মানুষের চলাচল , যানবাহন চলাচল করতে নানা ধরনের সমস্যা সৃষ্টি হচ্ছে এবং প্রতিনিয়ত হচ্ছে দুর্ঘটনা। তার বর্তমান অবস্থা তুলে ধরে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে খোলা চিঠি লিখলেন কক্সবাজার জেলা ছাত্রলীগ এর অর্থ সম্পাদক মোহাম্মদ জাবিদ হাসান জীবন। নিম্নে তার খোলা চিঠি হুবহু তুলে ধরা হলো।

বরাবর
মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা।
মাননীয় নেত্রী পত্রের শুরুতে আপনাকে জানায় সমুদ্র জনপদ কক্সবাজারবাসীর পক্ষ থেকে সালাম ও শুভেচ্ছা।মাননীয় নেত্রী কক্সবাজার শহরের ৫ লক্ষের ও বেশি মানুষ এখন কষ্টে দিন পার করছে।কক্সবাজার শহরের রাস্তাঘাটের বেহাল ধসার দেখার কেউ নেই মাননীয় নেত্রী।আপনি একটু খোঁজ নিলেই জানতে পারবেন মাননীয় নেত্রী কক্সবাজার শহরের প্রধান সড়কের রাস্তাগুলো এখন পরিনত হয়েছে ছোট ছোট পুকুরে। এ নিয়ে মাথা ব্যথা নাই কারোই।যে যার মত নিজেদের নিয়ে ব্যস্ত।এখন ও পর্যন্ত কোন ধরনের উন্নয়ন মূলক কাজ দায়িত্বপ্রাপ্ত কেউ করতেই পারেন নি।এমনকি কোন জনপ্রতিনিধি এখন ও এসে আশ্বস্ত ও করে নি। সবাই এখন ও আছে ভি আইপি খামরায়।

মাননীয় নেত্রী কক্সবাজারের দায়িত্বপ্রাপ্ত এমপি,মেয়র,উন্নয়ন কতৃপক্ষের চেয়ারম্যান সকলেই আপনার সেই মডেল কক্সবাজার করতে ব্যর্থ। মাননীয় নেত্রী কক্সবাজারকে বাচাতে আপনার হস্তক্ষেপ একান্ত ভাবে কাম্য।কক্সবাজারের মানূষ শুধু মাত্র আপনার দিকে থাকিয়ে আছে আপনি ছাড়া এর সমাধান কেউই দিতে পারবেনা মাননীয় নেত্রী।

কক্সবাজারকে আমরা বিশ্বের অন্যতম একটি সুন্দর শহর হিসাবে দেখতে চায় আপনি ও সেই কক্সবাজার চান আমরা সকলে জানি কিন্তু আমাদের দায়িত্বপ্রাপ্ত সিনিয়র নেতারা এইসবের ধারে কাছেই নাই মাননীয় নেত্রী। সবাই আছে নিজেদের পকেট ভারী করতে ব্যস্ত।মাননীয় নেত্রী সত্যি কথা গুলো কেউ বলার সাহস করে না সবাই তাদের এইসব অন্যায় ও অযোগ্যতা দেখে ও তাদের সাফায় গায়।শুধু আপনিই পারেন আমাদের কক্সবাজারকে বিশ্বের অন্যতম একটি শহর বানাতে।

আমি নিজে ছাত্রলীগের একজন একনিষ্ঠ কর্মী।কক্সবাজারের মানুষের কষ্ট এতই সীমা ছেড়ে গেছে আজ আমাদের কক্সবাজারের দায়িত্বহীন লোকদের নিয়ে বলতে বাধ্য হলাম।
মাননীয় নেত্রী দেশরত্ন শেখ হাসিনা আস্থা ও বিশ্বাস শুধু আপনার প্রতি আপনার নজরে আসলে সব কিছু ঠিক হয়ে যাবে ইনশাআল্লাহ।।
পরিশেষে আপনার দীর্ঘায়ু কামনা করি মাননীয় নেত্রী দেশরত্ন শেখ হাসিনা আপনিই আমাদের শেষ আশ্রয়স্থল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here