• সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ০৫:০৪ অপরাহ্ন
Headline
লক্ষ্মীপুরে সদরে ৮০ বছর ধরে জল্লাদের খেয়ায় পারাপার হচ্ছে মানুষ! সুনামগঞ্জের দিরাইয়ে  সিএনজি চাপায় এক শিশু নিহত! সুনামগঞ্জের দিরাই’র কৃতি সন্তান নুনু মিয়ার জাতিসংঘ মিশনে শান্তিরক্ষী পদক লাভ কুমিল্লা কোতয়ালী মডেল থানার নিয়মিত ছিনতাই মাদক প্রতিরোধ অভিযানে গ্রেফতার ৫ শিশুরা সবকিছু হতে চাইলেও কেউ সাংবাদিক হতে চায়না দৈনিক প্রথম আলোর যুগ্ম সম্পাদক মিজানুর রহমানের মৃত্যুতে বিএমএসএফ’র শোক বাঙালি জাতির মুক্তির মহানায়ক শেখ মুজিবুর রহমান স্বাধীন দেশের নাগরিক, এমপি শাহে আলম পাগলা সরকারী মডেল হাইস্কুল এ্যান্ড কলেজে ভর্তির লটারির ড্র অনুষ্ঠিত! স্বরূপকাঠির  পৌর নির্বাচনে দলীয় বিদ্রোহী প্রার্থী প্রতীক বরাদ্দ নিয়ে টেনশনে আওয়ামীলীগ ও বিএনপি। মহেশপুরে ৮ কেজি ওজনের গাঁজা গাছসহ আটক-১

আগে হাসপাতালে এসি তার পরে আমরার রুমের এসি চলবে :বললেন ইউএনও ইকবাল হোসেন।

Reporter Name / ৫৯ Time View
Update : শুক্রবার, ১৩ সেপ্টেম্বর, ২০১৯

রিপোর্টার জহর হাসান সাগর:- সাতক্ষীরার তালা হাসপাতালের অসুস্থ্য রোগীদের এসি’র ব্যবস্থা না করে নিজের কক্ষে এসি চালাবেন না। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিতে আসা রোগীদের গরমে দূর্বিসহ গরমে দূর্ভোগের চিত্র দেখে,তাদের কষ্ট উপলব্ধি করে তালা উপজেলা নির্বাহী কর্মকর্তা ইকবাল হোসেনের ফেইসবুক আইডিতে ১২ সেপ্টেম্বর রাত ১০ টায় দেয়া এক স্ট্যাটাসে উঠে এসেছে মানবিক আবেদনের বিষয়টি।

যা নজর এড়ায়নি তালাবাসীর পাশাপাশি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ব্যবহারকারী অনেকের। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে উপজেলা নির্বাহী অফিসারের দেওয়া হৃদয়গ্রাহী স্ট্যটাসটি হুবহু তুলে ধরা হল: নিজেকে অপরাধী মনে হচ্ছে। এসি রুমের মধ্যে থাকতে ভালো লাগছেনা। ফ্যাক্ট: হাসপাতালে অপারেশনের রোগী গরমের সাথে লড়ছে। রাতের তালা আমাকে বদলে দাও। কাল থেকে নিজের রুমের এসি বন্ধ থাকবে। রোগীদের ব্যবস্থা না করে ব্যবহার করবোনা। দয়া করে রুমে ঢুকে কেউ এ সি চালাতে বলবেন না। হাসপাতালের এসি হতেই হবে। এসি হবেই। কোনও ধূলো থাকবেনা। জুতো বাইরে থাকবে। আর বাথরুম থেকে গন্ধ নয় ঘ্রান আসুক।

এদিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে দেয়া ইউএনও’র এমন মানবিক আকূতিময় আবেদন নাড়া দিয়েছে,দাগ কেটেছে ফেসবুক ব্যবহারকারী তালা উপজেলাবাসীর পাশাপাশি ব্যবহৃত আইডির ফলোয়ারদের। ফেইসবুকে বইছে লাইক, কমেন্ট আর রিয়েক্ট এর ঝড়,বিষয়টি ফেসবুকের সীমাণা ছাড়িয়ে ঝড় তুলেছে চায়ের কাপে।

এমন ইউএনও বাংলাদেশের প্রতিটি উপজেলায় প্রয়োজন। কেউবা বলছেন, বাংলাদেশের সকল ইউএনও কে এমন হতে হবে। ইউএনও ইকবাল হোসেন’র আগমনে রাতারাতি বদলে যাওয়া তালার এমন চিত্রে তিনি বাহ্বা পেতেই পারেন।

এব্যাপারে তালা উপজেলা নির্বাহী অফিসার ইকবাল হোসেনের সাথে যোগাযোগ করা করা হলে স্বভাব সূলভ রীতিতেই তিনি বলেন, আমি সাধারণ মানুষের কল্যাণে কাজ করছি। যেখানে সাধারণ মানুষ ভালো থাকতে পারেনা সেখানে আমার ভাল থাকাটাও বেমানান। বর্তমানে তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অসুস্থ্য অপারেশনের রোগীরা যে কষ্ট ভোগ করছেন সেটা সকলেরই জানা,তাই আমি রোগীরদের ন্যুনতম স্বস্থি না দিয়ে নিজেও গরমের স্বস্থি নিব না বলে মনকেও সাফ জানিয়ে দিয়েছি। সেটা অন্তত আমার পক্ষে সম্ভবও না।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category