• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:০৫ পূর্বাহ্ন

একটি পানির বোতলের জন্য জীবন দিলো কিশোর

অনলাইন ডেস্ক / ৫০৯ বার পঠিত
আপডেট: বুধবার, ১৩ অক্টোবর, ২০২১

ছেলেটির বয়স ১৪ হবে, ট্রেনে ট্রেনে ঘুরে পানি বিক্রি করা তার পেশা। সেই পানির একটি বোতল রক্ষা করতে গিয়ে নিজের জীবন হারিয়েছে নাম না জানা এক হকার।

মর্মান্তিক এই ঘটনা ঘটেছে নরসিংদী রেলওয়ে স্টেশনে।  আজ বুধবার দুপুর সোয়া ২টার দিকে স্টেশনটির ১নং প্ল্যাটফর্মের মাঝামাঝি স্থানে এই দুর্ঘটনা ঘটে। ধারণা করা হচ্ছে, নিহত ওই কিশোরের বাড়ি কিশোরগঞ্জের ভৈরবে।

রেলওয়ে পুলিশ জানায়, ব্রাহ্মণবাড়িয়া থেকে ছেড়ে আসা ঢাকাগামী তিতাস কমিউটার ট্রেনটি দুপুর ২টার কিছু পরে নরসিংদী রেলওয়ে স্টেশনে যাত্রাবিরতি দেয়। যাত্রাবিরতি শেষে ট্রেনটি আবার চলতে শুরু করলে  প্ল্যাটফর্মের মাঝামাঝি স্থানে ট্রেনের বগি থেকে ওই কিশোর হকার নামার উদ্যোগ নেয়। এ সময় মাথায় থাকা পানির বোতল ভর্তি ক্যারেট থেকে একটি বোতল ওই কামরার দরজায় পড়ে যায়। সেটি কুঁড়িয়ে নিতে হাত বাড়ালে ওই কিশোর ট্রেন ও প্ল্যাটফর্মের মধ্যবর্তী ফাঁকে পড়ে যায়। এতে তার ডান পা ট্রেনের চাকার নিচে কাটা পড়ে। ওই অবস্থায় তাকে টেনে প্ল্যাটফর্মের ওপরে তুলে আনেন উপস্থিত এক ব্যক্তি।

স্থানীয়রা জানিয়েছেন, স্টেশনের লোকজন তাকে দ্রুত নরসিংদী সদর হাসপাতালে নিয়ে যায়। জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তৌহিদুল আলম তাকে মৃত ঘোষণা করেন। তিনি জানান, হাসপাতালে নেওয়ার পথেই ওই কিশোর মারা গেছে। অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়। তাকে পা বিচ্ছিন্ন অবস্থায় হাসপাতালে আনা হয়। তার লাশ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

দুর্ঘটনার সত্যতা স্বীকার করেছেন নরসিংদী রেলওয়ে স্টেশন মাস্টার হাসানুর রহমান।


আরো পড়ুন