• শনিবার, ১৫ মে ২০২১, ১০:৪৭ অপরাহ্ন

কোম্পানীগঞ্জ উপজেলায় চায়ের কাপ নিয়ে সংঘর্ষে আহত ২ জন!!

Reporter Name / ১২৪ Time View
Update : শুক্রবার, ১৩ সেপ্টেম্বর, ২০১৯

রিপোর্টার আব্দুল ইমরান:- নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চরএলাহী ইউনিয়নের গাংচিল বাজারে চায়ের কাপের মালিকানা নিয়ে দুই দোকানদারের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনা ঘটেছে। এসময় ২ জন আহত হয়েছে। বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) রাত সাড়ে ১১ টায় গাংচিল বাজারের জিরো পয়েন্ট এলাকায় এ ঘটনা ঘটেছে।

প্রত্যক্ষদর্শীদের কাছ থেকে জানা যায়, স্থানীয় গাংচিল বাজারের চা দোকানদার ইউছুপ(২৪) ও সেলিমের(২৮) মধ্যে ১টি চা কাপের মালিকানা নিয়ে ঝগড়া বাঁধে। পরবর্তীতে ইউছুপের ছোট ভাই সুমন(২২) ও সেলিমের বড় ভাই আলাউদ্দিন (৩০) ও ছোট ভাই আলমগীর(২৫)ও ঝগড়ায় লিপ্ত হয়। ঝগড়ার এক পর্যায়ে সেলিমের বড় ভাই আলা উদ্দিন ইউছুপকে লাঠি দিয়ে আঘাত করলে ইউছুপের মাথা ফেটে যায়। এসময় ইউছুপের ছোট ভাই সুমন ছুরি নিয়ে এসে চা দোকানদার সেলিমের ছোট ভাই আলমগীরকে হাতে ও পেটে আঘাত করে আহত করে।

স্থানীয়দের সহযোগিতায় গুরুতর আহত অবস্থায় আলমগীর(২৫)কে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করানো হয়েছে। নোয়াখালী সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. আজিম জানান, আলমগীর(২৫) নামে একজন ছুরিকাঘাত অবস্থায় হাসপাতালে ভর্তি হয়েছে। তার বাড়ি কোম্পানীগঞ্জের গাংচিলে।

এ বিষয়ে কোম্পানীগঞ্জ থানার ওসি আরিফুর রহমান জানান, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। এ ঘটনায় এখনো কেউ মামলা করেনি। মামলা করলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category