• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:১৫ পূর্বাহ্ন

পপি কোথায়? জানালেন এক চিত্রনায়ক

অনলাইন ডেস্ক / ২৭৮ বার পঠিত
আপডেট: মঙ্গলবার, ১২ অক্টোবর, ২০২১

গত ৬ মাস ধরে এক প্রকারের অন্তরালেই আছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত চিত্রনায়িকা সাদিকা পারভীন পপি। কেও বলথে পারছেন না কোথায় আছেন পপি। এ সময়টাতে তিনি মিডিয়ার লোকজনের সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন করে রেখেছেন। এতি করে কেও বলছে পপি বিয়ে করে সংসারি হয়েছেন। স্বামীর সঙ্গে সংসার শুরুর পর থেকেই অন্তরালবাসী হয়েছেন।

আবার পপির ঘনিষ্ঠরা বলছেন, শুধু বিয়ে নয় তিনি এখন সন্তানসম্ভবা। তাই মিডিয়ার সঙ্গে দূরত্ব তৈরি করেছেন। কিন্তু সব কিছুই গুঞ্জন হিসেবে প্রচলিত রয়েছে।

পপির পরিবারের সদস্যদের সঙ্গে যোগাযোগ করা হলে তারাও পপির অবস্থান এবং বর্তমান পরিস্থিতি নিয়ে কোনো তথ্য দিচ্ছেন না। তারা বলছেন, তাদের সঙ্গেও যোগাযোগ নেই পপির। আরেকটি সূত্র বলছে, পপি এরই মধ্যে দেশান্তরী হয়েছেন। স্বামীর সঙ্গে দেশের বাইরে সংসার করছেন। কিন্তু কোনো তথ্যই যাচাই করা যাচ্ছে না।

তবে এবার পপির বিষয়ে জানালেন তারই এক ঘনিষ্ঠ জনপ্রিয় এক চিত্রনায়ক। তিনি জানিয়েছেন, বর্তমানে পপি গাজীপুরে নিজের বাগানবাড়িতে বসবাস করছেন। তবে তিনি বিয়ে করেছেন কিনা তা পরিষ্কার করেননি।

সেই চিত্রনায়ক আরও বলছেন, শিগগিরই আড়াল ভেঙে সবার সামনে হাজির হবেন তিনি। তখনই এ অন্তরাল জীবনের বিষয়ে মুখ খুলবেন পপি। সেই পর্যন্ত সবাইকে অপেক্ষায় থাকার পরামর্শ দিয়েছেন তিনি।


আরো পড়ুন