• শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ০৫:০৭ পূর্বাহ্ন

কোম্পানীগঞ্জে বিষপানে গৃহবধূর আত্মহত্যা!!

Reporter Name / ৭৬ Time View
Update : বৃহস্পতিবার, ১২ সেপ্টেম্বর, ২০১৯

রিপোর্টার আব্দুল ইমরান । নোয়াখালীর কোম্পানীগঞ্জে বিষপান করে এক গৃহবধূ আত্মহত্যা করেছেন। নিহত গৃহবধূর নাম তন্নি রাণী মজুমদার (২০)। সে উপজেলার চর পার্বতী ইউপির হোনাইগো বাড়ির বাবুল মজুমদার’র মেয়ে এবং চর হাজারী ইউপির রংমালা বাজার সংলগ্ন বিপিল পন্ডিত বাড়ির শ্রীরুপ মজুমদার’র স্ত্রী।

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) সকাল ১১টার দিকে তন্নি বাবার বাড়িতে বিষপান করে। পরে পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে প্রথমে কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে অবস্থা আশংকাজনক হওয়ায় কর্তব্যরত ডাক্তার তাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করে। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুর ২টার দিকে নোয়াখালী জেনারেল হাসপাতালে তার মৃত্যু হয়।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, গত নয় মাসের আগে পাশ বর্তি মুছাপুর ইউপির শ্রীরুপ মজুমদার’র সাথে তার বিয়ে হয়। গতকাল রাতে শুশুর বাড়ি যাওয়া নিয়ে বাবার বাড়ির পরিবারের সদস্যদের সাথে তার বাকবিতন্ডা হয়। পরে সকালে সে বিষপান করে আত্মহত্যা করে।

নোয়াখালী জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা.সৈয়দ মহিউদ্দিন আবদুল আজিম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ওই গৃহবধূ চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category