• বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০৩:০৩ অপরাহ্ন
Headline
“ঝালকাঠি নাগরিক ফোরামের উদ্যোগে করোনারোধে মাক্স ও লিফলেট বিতরণ” মালিকানাধীন ভূমির অধিকার ফিরে পেতে গৃহবধূর সংবাদ সম্মেলন! সাংবাদিকদের দাবী ও অধিকার রক্ষায় ১৪ দফার বিকল্প নেই: বিএমএসএফ এইচএসসির ফল হবে এসএসসির ৭৫ ও জেএসসির ২৫ শতাংশ নিয়ে ! বিশ্ব অপরিণত নবজাতক দিবস ২০২০ ইং উপলক্ষে সুর্যের হাসি ক্লিনিকে আলোচনা সভার আয়োজন ময়মনসিংহের ত্রিশালে  বিশ্ব এন্টিমাইক্রোবিয়াল সচেতনতা সপ্তাহ পালিত! গাজীপুরে জাহিদ আহসান রাসেলএম পি ও তার সহধর্মিণীর রোগ মুক্তির জন্য দোয়া ও মাহফিল অনুষ্ঠিত ! সাংবাদিকরা নিত্য জীবনের ঝুঁকি নিয়ে সংগ্রাম করছেন: পাইলট গাইবান্ধা সাঘাটা উপজেলায়গাছের সাথে রশি পেঁচিয়ে এক যুবকের আত্মহত্যা ! গাইবান্ধার সুশীল সমাজের প্রতিনিধিদের সাথে সদর ইউএনও’র মতবিনিময় সভা অনুঠিত!

তালায় আবারো ডেঙ্গু আক্রান্ত দুই সন্তানের জননীর মৃত্যু!!

Reporter Name / ৪৩ Time View
Update : বুধবার, ১১ সেপ্টেম্বর, ২০১৯

রিপোর্টার জহর হাসান সাগর:- সাতক্ষীরার তালায় ডেঙ্গু (এডিস মশার কামড়ে) আবারও একজন গৃহিনীর মৃত্যু হয়েছে । তিনি মঙ্গলবার রাত্র আনুমানিক ১২টার দিকে মৃত্যু বরন করেছেন । পারিবারিক সুত্রে জানাযায়, উপজেলার সদর ইউনিয়নের আটারই গ্রামের রফিকুল মোড়লের স্ত্রী ও ২ সন্তানের জননী রহিমা বেগম(৪৪) এর হঠাৎ করে প্রায় ১ সপ্তাহ যাবৎ জ্বরে ভুগছিলেন । পরে গত বুধবার পরীক্ষা-নিরীক্ষা করলে রির্পোটে ডেঙ্গু রোগ ধরা পরে ।

পরে তালা হাসপাতালে ভর্তি করা হলে তার জ্বর না কমায় আমরা খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করি সেখানে চিকিৎসাধীন অবস্থায় গত মঙ্গলবার রাত্র আনুমানিক ১২টার দিকে মৃত্যু বরন করেন । তিনি ডায়বেটিস রোগেও ভুগছিলেন । বুধবার সকালে তার জানাজা শেষে পারিবারিক কবর স্থানে দাফন সম্পন্ন করা হযেছে ।উল্লেখ্য যে,এই নিয়ে তালায় ডেঙ্গু(এডিস মশাড় কামড়ে) ৩ জনের মৃত্যু হয়েছে ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category