• মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ০৯:৪৮ অপরাহ্ন
Headline
যেভাবে পাওয়া যাবে ‘লকডাউন মুভমেন্ট পাস লকডাউনে এলাকা না ছাড়তে ব্যাংক কর্মচারীদের কড়া নির্দেশ, বন্ধ ব্যাংক ! কাল থেকে সর্বাত্মক লকডাউন, নতুন বিধিনিষেধে যা করা যাবে, যা যাবে না নিজেদের চালানো তাণ্ডবের প্রতিবাদে হেফাজতের নায়েবে আমিরের পদত্যাগ, নতুন নায়েবে আমির মাওলানা আব্দুল্লাহ মোহাম্মদ হাসান ! কক্সবাজারে ‘দ্বিতীয় বিশ্বযুদ্ধকালীন’ ২ সহস্রাধিক গুলি উদ্ধার ঝিনাইদহে করোনায় আক্রান্ত হয়ে দুই নারীর মৃত্যু ! ‘যাদের কাছে জীবনের চেয়ে ধর্ম বড়, তাঁরা মেলায় গেছেন’ চট্টগ্রামে ব্যাংক কর্মকর্তার আত্মহত্যা, যুবলীগ নেতাসহ ৪ জনের বিরুদ্ধে মামলা আজ জাতির উদ্দেশে প্রধানমন্ত্রীর ভাষণ সন্ধ্যায় রাজধানীর থানায় থানায় বাঙ্কার, লাইট মেশিনগান পাহারা

তালায় আবারো ডেঙ্গু আক্রান্ত দুই সন্তানের জননীর মৃত্যু!!

Reporter Name / ৭৬ Time View
Update : বুধবার, ১১ সেপ্টেম্বর, ২০১৯

রিপোর্টার জহর হাসান সাগর:- সাতক্ষীরার তালায় ডেঙ্গু (এডিস মশার কামড়ে) আবারও একজন গৃহিনীর মৃত্যু হয়েছে । তিনি মঙ্গলবার রাত্র আনুমানিক ১২টার দিকে মৃত্যু বরন করেছেন । পারিবারিক সুত্রে জানাযায়, উপজেলার সদর ইউনিয়নের আটারই গ্রামের রফিকুল মোড়লের স্ত্রী ও ২ সন্তানের জননী রহিমা বেগম(৪৪) এর হঠাৎ করে প্রায় ১ সপ্তাহ যাবৎ জ্বরে ভুগছিলেন । পরে গত বুধবার পরীক্ষা-নিরীক্ষা করলে রির্পোটে ডেঙ্গু রোগ ধরা পরে ।

পরে তালা হাসপাতালে ভর্তি করা হলে তার জ্বর না কমায় আমরা খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করি সেখানে চিকিৎসাধীন অবস্থায় গত মঙ্গলবার রাত্র আনুমানিক ১২টার দিকে মৃত্যু বরন করেন । তিনি ডায়বেটিস রোগেও ভুগছিলেন । বুধবার সকালে তার জানাজা শেষে পারিবারিক কবর স্থানে দাফন সম্পন্ন করা হযেছে ।উল্লেখ্য যে,এই নিয়ে তালায় ডেঙ্গু(এডিস মশাড় কামড়ে) ৩ জনের মৃত্যু হয়েছে ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category