• শুক্রবার, ০৬ অগাস্ট ২০২১, ০২:১৮ পূর্বাহ্ন
শিরোনাম
সাংবাদিকদের জন্য সরকারের আন্তরিকতার কমতি নেই: বিএমএসএফ মৌলভীবাজারে নতুন শনাক্ত ৯১- শনাক্ত ৬ হাজার ছাড়িয়েছে  মাসের মধ্যে রামুতে ৩৭০ জন রোহিঙ্গা শরণার্থী আটক! দেবীদ্বারে ভ্র্যাম্যমান আদালত ও পুলিশের অভিযানে ৬ মামলায় ৭জন গ্রেফতার! সাভারে ফ্ল্যাটের লোভ দেখিয়ে অর্থ আত্মসাৎ, নিঃস্ব শত শত পরিবার কেরাণীগঞ্জে মধ্যযুগীয় কায়দায় শিশু নির্যাতনের অপরাধে কারখানার মালিকসহ ৪ জনকে আটক করেছেন র‍্যাব কুমিল্লা টাওয়ার হাসপাতালে ভুল চিকিৎসায় শিশুসহ প্রসূতির মৃত্যুর অভিযোগ হোমনায় স্বাস্থ্য কমপ্লেক্সে অক্সিজেন কনসেনট্রাটর উপহার দিলেন: সেলিমা আহমাদ এমপি কুমিল্লায় করোনায় শনাক্ত ৮০২,মৃত্যু আরও১৫জন ২য় ব্যাচ সাংবাদিক প্রশিক্ষণের সময়সূচী

তালায় আবারো ডেঙ্গু আক্রান্ত দুই সন্তানের জননীর মৃত্যু!!

Reporter Name / ৯১ Time View
Update : বুধবার, ১১ সেপ্টেম্বর, ২০১৯

রিপোর্টার জহর হাসান সাগর:- সাতক্ষীরার তালায় ডেঙ্গু (এডিস মশার কামড়ে) আবারও একজন গৃহিনীর মৃত্যু হয়েছে । তিনি মঙ্গলবার রাত্র আনুমানিক ১২টার দিকে মৃত্যু বরন করেছেন । পারিবারিক সুত্রে জানাযায়, উপজেলার সদর ইউনিয়নের আটারই গ্রামের রফিকুল মোড়লের স্ত্রী ও ২ সন্তানের জননী রহিমা বেগম(৪৪) এর হঠাৎ করে প্রায় ১ সপ্তাহ যাবৎ জ্বরে ভুগছিলেন । পরে গত বুধবার পরীক্ষা-নিরীক্ষা করলে রির্পোটে ডেঙ্গু রোগ ধরা পরে ।

পরে তালা হাসপাতালে ভর্তি করা হলে তার জ্বর না কমায় আমরা খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করি সেখানে চিকিৎসাধীন অবস্থায় গত মঙ্গলবার রাত্র আনুমানিক ১২টার দিকে মৃত্যু বরন করেন । তিনি ডায়বেটিস রোগেও ভুগছিলেন । বুধবার সকালে তার জানাজা শেষে পারিবারিক কবর স্থানে দাফন সম্পন্ন করা হযেছে ।উল্লেখ্য যে,এই নিয়ে তালায় ডেঙ্গু(এডিস মশাড় কামড়ে) ৩ জনের মৃত্যু হয়েছে ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category