• বুধবার, ২৫ মে ২০২২, ১২:১৩ অপরাহ্ন
শিরোনাম
ময়মনসিংহে হামলার শিকার কবি সাংবাদিক শরৎ সেলিম ,থানায় অভিযোগ জয়পুরহাটে ধানকাটাকে কেন্দ্র করে কুপিয়ে যখম  প্রতিপক্ষ আতাইকুলা থানায় ৬ লক্ষ পিচ শলাকা নকল আকিজ বিড়ির পিকআপসহ গাড়ী আটক- ৩ কেরাণীগঞ্জের চাঞ্চল্যকর স্বামীর হাতে প্রবাসী স্ত্রী হত্যা মামলার আসামী স্বামী নুরুল কালির বাজারে চেয়ারম্যান ইলেকট্রনিক্স পয়েন্ট ও চেয়ারম্যান সুপার সপের রেফেল ড্র অনুষ্ঠিত ময়মনসিংহের মাসকান্দায় খুনের ঘটনায় ৪ জনসহ ৬ জন গ্রেফতার মরিচের গুড়া ছিটিয়ে এজেন্ট ব্যাংকের ১৩ লাখ টাকা ছিনতাইয়ের সময় অস্ত্র সহ গ্রেফতার-৩ সাপাহারে অবৈধ স্থাপনা উচ্ছেদ জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক (অনূর্ধ্ব-১৭) এর ফাইনাল অনুষ্ঠিত ট্রেন দুর্ঘটনার কবলে! দায়িত্ব অবহেলা কর্তৃপক্ষ !

তালায় আবারো ডেঙ্গু আক্রান্ত দুই সন্তানের জননীর মৃত্যু!!

Reporter Name / ১৩৩ Time View
Update : বুধবার, ১১ সেপ্টেম্বর, ২০১৯

রিপোর্টার জহর হাসান সাগর:- সাতক্ষীরার তালায় ডেঙ্গু (এডিস মশার কামড়ে) আবারও একজন গৃহিনীর মৃত্যু হয়েছে । তিনি মঙ্গলবার রাত্র আনুমানিক ১২টার দিকে মৃত্যু বরন করেছেন । পারিবারিক সুত্রে জানাযায়, উপজেলার সদর ইউনিয়নের আটারই গ্রামের রফিকুল মোড়লের স্ত্রী ও ২ সন্তানের জননী রহিমা বেগম(৪৪) এর হঠাৎ করে প্রায় ১ সপ্তাহ যাবৎ জ্বরে ভুগছিলেন । পরে গত বুধবার পরীক্ষা-নিরীক্ষা করলে রির্পোটে ডেঙ্গু রোগ ধরা পরে ।

পরে তালা হাসপাতালে ভর্তি করা হলে তার জ্বর না কমায় আমরা খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করি সেখানে চিকিৎসাধীন অবস্থায় গত মঙ্গলবার রাত্র আনুমানিক ১২টার দিকে মৃত্যু বরন করেন । তিনি ডায়বেটিস রোগেও ভুগছিলেন । বুধবার সকালে তার জানাজা শেষে পারিবারিক কবর স্থানে দাফন সম্পন্ন করা হযেছে ।উল্লেখ্য যে,এই নিয়ে তালায় ডেঙ্গু(এডিস মশাড় কামড়ে) ৩ জনের মৃত্যু হয়েছে ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category