• মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ১২:২১ পূর্বাহ্ন




বিএমএসএফ’র ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মাসব্যাপী নানা কর্মসূচী গ্রহন

/ ২৯৮ বার পঠিত
আপডেট: শুক্রবার, ২৮ জুন, ২০১৯

ঢাকা মঙ্গলবার, ২৭ জুন ২০১৯: বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম বিএমএসএফ’র ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মাসব্যাপী বিভিন্ন কর্মসূচী গ্রহন করা হয়েছে। ২৭ জুন বিকেল ৪টায় সংগঠনের পুরানা পল্টনস্থ কেন্দ্রীয় কার্যালয়ে এ উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন সংগঠনের সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর।


বক্তব্য রাখেন সংগঠনের আইন সম্পাদক মুহাম্মদ আওলাদ হোসেন, সহ-সম্পাদক এস এম জীবন, সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আলমগীর কবির, মানবাধিকার বিষয়ক সম্পাদক মোনালিসা মৌ, কেন্দ্রীয় সদস্য তুহিন লন্ডনী, আরিফুল মাসুম, নান্টু লাল দাস, ঢাকা জেলা কমিটির সহ-সম্পাদক আনিস লিমন, সাংগঠনিক সম্পাদক আবু বকর তালুকদার, ইঞ্জিনিয়ার শহিদুল ইসলাম প্রমুখ। সংগঠনের পক্ষ থেকে কেন্দ্র ও জেলা/উপজেলায় গৃহীত কর্মসূচীর মধ্যে আগামি ১ জুলাই থেকে মাসব্যাপী নতুন সদস্য সংগ্রহ মাসব্যাপী সংগঠনের ব্যবস্থাপনায় বৃক্ষরোপন কর্মসূচী করা হবে।


১৫ জুলাই ঝাঁকজমক আয়োজনে সকল জেলা উপজেলায় থাকবে কেক কাটা, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান। প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সংগঠনের মূখপত্র মিডিয়া ক্যানভাসটি বর্ধিত কলেবরে প্রকাশ করা হবে। সাংবাদিকদের দক্ষতা বৃদ্ধির জন্য সাংবাদিক প্রশিক্ষন (১-২০ জুলাইয়ের মধ্যে) থাকবে। প্রশিক্ষন প্রাপ্তদের সনদ ২৫ জুলাই কেন্দ্রীয় কমিটির উদ্যোগে ঢাকায় আয়োজিত অনুষ্ঠানের মাধ্যমে প্রদান করা হবে।গণমাধ্যম সপ্তাহের রাষ্ট্রীয় স্বীকৃতি এবং ১৪ দফা বাস্তবায়নের দাবিতে ৩০ জুলাই সমাবেশ ও মাননীয় প্রধানমন্ত্রীর নিকট পূণরায় স্মারকলিপি প্রদান, লিফলেট ও পোষ্টার বিতরণসহ বিবিধ কর্মসূচী গ্রহন করা হয়। সভায় বিএমএসএফ’র ঢাকা জেলা কমিটি পূনর্গঠনের বিষয় সিদ্ধান্ত গ্রহন করা হয়েছে।





আরো পড়ুন