• সোমবার, ১৪ জুন ২০২১, ১২:২৬ অপরাহ্ন

“ব্রাহ্মণপাড়ার বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয়ের শিক্ষক কলেজ ছাত্রী ধর্ষণের চেস্টায় গ্রেফতার”

Reporter Name / ১০৮ Time View
Update : বুধবার, ১১ সেপ্টেম্বর, ২০১৯

মোঃমমিনুল ইসলাম(বি,পাড়া থানা থেকে): কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার দীর্ঘভথমি বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোহাম্মদ ইমাম উদ্দিন আখন্দ কলেজ ছাত্রীকে ধর্ষনের চেষ্টা মামলায় গ্রেপ্তার হয়ে কারাগারে যাওয়ায় তাকে সাময়িকভাবে বরখাস্ত করেছে স্কুলের ম্যানেজিং কমিটি। মঙ্গলবার স্কুল শিক্ষক মিলনায়তনে স্কুলের প্রতিষ্ঠাতা ও সভাপতি সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মোঃ জাহাঙ্গীর খান চৌধুরীর সভাপতিত্বে এক সভায় তাকে বিদ্যালয় হতে ৭-৯-১৯ইং তারিখ থেকে সাময়িক বরখাস্ত করার সিদ্ধান্ত গৃহিত হয়। স্কুলের প্রধান শিক্ষক মোঃ গোলাম মোস্তফা স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সভায় উপস্থিত ছিলেন স্কুলের দাতা সদস্য মোঃ জমির হোসেন, শিক্ষানুরাগী মনিরুল হক, অভিভাবক সদস্য গাজী আবদুল হান্নান, মোঃ রবিউল, মোঃ ফারুক আহাম্মদ ও মোঃ শরিফুর রহমান, মহিলা অভিভাবক সদস্য মোসাম্মৎ
গোলেনুর আক্তার, শিক্ষক প্রতিনিধি মোঃ রুহুল আমিন ও মোঃ হারুনুর রশীদ, মহিলা সদস্য মোসাম্মৎ সামসুন্নাহার এবং প্রধান শিক্ষক ও সদস্য সচিব মোঃগোলাম মোস্তফা। উল্লেখ্য গত শুক্রবার কলেজ ছাত্রীকে ধর্ষনের চেষ্টা করলে ওই ছাত্রী বাদী হয়ে অভিযুক্ত শিক্ষককে আসামী করে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করলে পুলিশ শিক্ষক ইমাম উদ্দিন আখন্দকে গ্রেপ্তার করে পরদিন কোর্টের মাধ্যমে কুমিল্লা জেল হাজতে প্রেরণ করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category