• সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৮:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম
সংবাদ সংগ্রহকালে সাংবাদিকদের ওপর হামলার ঘটনায় বিএমএসএফ’র নিন্দা ও প্রতিবাদ পাবনা- সিরাজগঞ্জ রোড এর উল্লাপাড়া উপজেলার বোয়ালিয়া নামক স্থানে এক সড়ক দুর্ঘটনায় ১ সেনা সদস্য নিহত রায়পুরে অজ্ঞাত কিশোরের লাশ উদ্ধার! ত্রিশালে যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত রোপা আমন চাষে কৃষকের কপালে দুশ্চিন্তার ভাঁজ বিএফইউজে নির্বাচিত নেতৃবৃন্দকে বিএমএসএফ’র অভিনন্দন ময়মনসিংহের ফুলপুর উপজেলা বিএমএসএফ এর সভাপতি মিজান সা: সম্পাদক রায়হান কমিটি ঘোষণা স্কুলছাত্রী অপহরণের ঘটনায় শিক্ষক গ্রেফতার পূজামণ্ডপে হামলায় আমাদের নেতাকর্মী জড়িত নয় : ভিপি নুরুল হক নুর ১৫-১৮ বছরের অবিবাহিত মেয়ে থাকলে প্রতি মাসে পাবেন ৩০ কেজি চাল

আবারো তেতে উঠলেন মোস্তাফিজ, তবুও হারলো রাজস্থান

অনলাইন ডেস্ক / ৩৮ Time View
Update : রবিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২১

আইপিএলের এবারের আসরে দুর্দান্ত বোলিং করছেন টাইগার পেসার মোস্তাফিজুর রহমান।  আজ দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে ম্যাচেও আগুন ঝরা বোলিং করেছেন ‘কাটার মাস্টার’।

বৈচিত্র্যপূর্ণ বোলিংয়ে রানের চাকায় লাগাম টেনেছিলেন মোস্তাফিজ। অধিনায়ক সানজু স্যামসনের যখনই উইকেট দরকার ছিল তখন তাকে বোলিংয়ে এনেছেন তাকে। মোস্তাফিজও হতাশ করেননি।

নতুন বলে ইনিংসের প্রথম ওভার করে দিয়েছিলেন ৫ রান। এরপর ১২তম ওভারে ফিরে পান্তকে এবং ১৬তম ওভারে বোলিংয়ে এসে হেটমায়ারকে আউট করেন। ইনিংসের শেষ ওভারে খরচ করেন মাত্র ৭ রান।

ধারাবাহিক স্লোয়ার ও কাটারের সঙ্গে আজ ইয়র্কার করেছেন নিয়মিত। হেটমায়ারকে ইয়র্কারে বিট করার পর ওভারপিচ বলে আউট করেন। আবার রিশাভ পান্তকে কাটার দেওয়ার পরই স্লোয়ার বাউন্সার দিয়ে বোল্ড করেন।

৪ ওভারে দিয়েছেন মাত্র ২২ রান। কোনো বাউন্ডারি হজম করেননি। ডট বল ছিল ৬টি। ইনিংসের শুরু থেকে শেষ পর্যন্ত তার বোলিং টেম্পো ছিল দারুণ। কোনো জড়তা ছাড়াই লাইন ও লেন্থ ধরে রেখে বোলিং করেছেন। মোস্তাফিজ নিশ্চিতভাবেই ছিলেন দলের সেরা বোলার।কিন্তু ব্যাটিং ব্যর্থতায় হেরে গেছে তার দল রাজস্থান রয়্যালস।

শনিবার (২৫ সেপ্টেম্বর) আবু ধাবিতে প্রথমে ব্যাটিং করে দিল্লি ক্যাপিটালস ৬ উইকেটে তোলে ১৫৪ রান। জবাবে ব্যাট করতে নেমে ৬ উইকেটে ১২১ রান করতে সক্ষম হয়  রাজস্থান। ফলে ৩৪ রানের আক্ষেপে পুড়ে নবম ম্যাচে পঞ্চম পরাজয়ের স্বাদ পেল দলটি।

এই জয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠে এলো দিল্লি। ১০ ম্যাচে ৮ জয় নিয়ে তাদের সংগ্রহ ১৬ পয়েন্ট। এক ম্যাচ কম খেলা চেন্নাই সুপার কিংস ৭ জয়ে ১৪ পয়েন্ট নিয়ে নেমে গেছে দুইয়ে। অন্যদিকে ৯ ম্যাচে ৪ জয়ে ৮ পয়েন্ট পাওয়া রাজস্থানের শেষ চারে উঠার পথ অনেক কঠিন হয়ে গেল। স্যামসনের দল এখন আছে পয়েন্ট টেবিলের ছয় নম্বরে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category