• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:৫৫ পূর্বাহ্ন

ছোট ভাইয়ের সঙ্গে লুডু খেলাকে কেন্দ্র করে স্কুলছাত্রীর আত্মহত্যা!

/ ৪১৩ বার পঠিত
আপডেট: মঙ্গলবার, ১০ সেপ্টেম্বর, ২০১৯

মোঃ বাদল পিরোজপুর প্রতিনিধিঃ ছোট ভাইয়ের সঙ্গে লুডু খেলাকে কেন্দ্র করে ঝগড়ার জেরে পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলার হেতালিয়া গ্রামে এবার হালিমা নামের ১০ বছরের এক শিশু আত্মহত্যা করেছে।

স্বজনরা জানান, রোববার লুডু খেলাকে কেন্দ্র করে ছোট ভাইয়ের সঙ্গে হালিমার ঝগড়া হয়। এ ঘটনায় তার নানি তাকে থাপ্পর দিলে অভিমান করে হালিমা রোববার বিকেলে রান্না ঘরের আড়ার সঙ্গে নিজের ওড়না পেঁচিয়ে ফাঁস আত্মহত্যার চেষ্টা করে।

মুমূর্ষু অবস্থায় স্বজনরা তাকে ভান্ডারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে তাঁর অবস্থার অবনতি হলে মেয়েটিকে বরিশাল শের-ই-বাংলা চিকিৎসা মহাবিদ্যালয় (শেবাচিম) হাসপাতালে এবং পরবর্তীতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

বুধবার সকালে চিকিৎসাধীন অবস্থায় হালিমা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যায়। এদিকে চতুর্থ শ্রেণীর ছাত্রী হালিমার মৃত্যুতে হেতালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিদ্যালয়টি এক দিনের জন্য সাধারণ ছুটি ঘোষণা করেছেন।

জানা গোছে, মা-বাবা গার্মেন্টে চাকরির সুবাদে হালিমা তার ছোট ভাই এমামকে নিয়ে নানা বাড়িতে বসবাস করছিল। সে হেতালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে চতুর্থ শ্রেণীতে শিক্ষার্থী। একই গ্রামের গার্মেন্টকর্মী মিরণ হাওলাদারের মেয়ে।


আরো পড়ুন