• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:১১ অপরাহ্ন

হিলফুল ফুজুল টেকনিক্যাল (বিএম)কলেজে নবীন প্রবীনদের মারামারিতে চারজন আহত !

ডেস্ক রিপোর্ট / ৪৩৫ বার পঠিত
আপডেট: শনিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২১

পটুয়াখালী জেলার পাটুখালী বাজার সংলগ্ন বিএম কলেজে নবীন প্রবীন মারামারির ঘটনা ঘটেছে

গত ১৫/৯/২০২১ ইং সকাল ১১ ঘটিকার সময় হিলফুল ফুজুল( বিএম) টেকনিক্যাল কলেজ চত্বরে এলাকার প্রভাবশালী সাবেক ছাত্র নাঈম ও তার বন্ধুরা ( মিজান,রিয়াজ,জহিরুল, ও সজলসহ আরও ৫/৬ জন ক্যাডার) মিলে নবাগত ছাত্রদের সাথে গায়ে পড়ে ঝগরা বা কথা কাটাকাটি হয় এক পর্যায়ে এতে বিশাল আকারে মারামারিতে রুপ নেয়।

তাৎক্ষণিকভাবে অত্র কলেজের শিক্ষকদের কে মুঠোফোনে অবহিত করলে তারা কোন রকম মিলমিশ করিয়ে বিষয়টি ধামাচাপা দেয় এতে নাঈম গ্রুপ খুশিহতে পারে নাই,তাই প্রাক্তন ছাত্ররা মেইন রাস্তায় আরও কিছু সন্ত্রাসী বন্ধুবান্ধব সহ অবস্থান নেয়।নবাগত ছাত্রদের ক্লাস শেষে বাড়ী যাওয়ার সময় মেইন রাস্তার উপড়েই তাদের উপড়ে কিল ঘুষি ও লাঠি দিয়ে হামলা করা হয়, এতে চারজন ছাত্রই আহত হয়, উক্ত ঘটনার সময় সরকারী সেবার জন্য ৯৯৯ নাম্বারে ফোন দিলে পুলিশ থানায় জানাতে বা অভিযোগ দায়ের করতে বলেন।এবং শিক্ষকদের কে অবহিত করা হলে তারা এই বিষয়ে ব্যবস্থা নেওয়ার আশ্বাস প্রদান করেন।

এ ঘটনায় নবাগত ছাত্রদের লেখাপড়া বিঘ্নিত হওয়ার আশংকা দেখা দিয়েছে। গত লকডাউনে স্কুল কলেজ বন্ধ হওয়ার পর সরকারি ঘোষনায় খুলে দেওয়ার পর পরই এমন ঘটনা অভিভাবকদের মনে খুবই উদ্বেগের বিষয়। কলেজ কতৃপক্ষের কাছে এলাকাবাসীর দাবী প্রকৃত ঘটনার সুত্র উদ্ঘাটন করে ও পরবর্তীতে এমন পরিস্থিতি এরাতে জরুরী পদক্ষেপ গ্রহণ করা সহ এই ন্যাক্কারজনক ঘটনার জন্য তীব্র নিন্দা ও চরম প্রতিবাদ জানানো হয় এবং উক্ত ঘটনার সুস্পষ্ট তদন্ত করে দোষীদের কঠিন দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।


আরো পড়ুন