• বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০৬:৪৩ অপরাহ্ন
Headline
রংপুরে  সিন্ডিকেটের নিয়ন্ত্রণে থাকা অবৈধ স্থাপনা উচ্ছেদ,সড়ক প্রশস্তকরণ ও ড্রেন পুন:নির্মাণের দাবিতে “ঝালকাঠি নাগরিক ফোরামের উদ্যোগে করোনারোধে মাক্স ও লিফলেট বিতরণ” মালিকানাধীন ভূমির অধিকার ফিরে পেতে গৃহবধূর সংবাদ সম্মেলন! সাংবাদিকদের দাবী ও অধিকার রক্ষায় ১৪ দফার বিকল্প নেই: বিএমএসএফ এইচএসসির ফল হবে এসএসসির ৭৫ ও জেএসসির ২৫ শতাংশ নিয়ে ! বিশ্ব অপরিণত নবজাতক দিবস ২০২০ ইং উপলক্ষে সুর্যের হাসি ক্লিনিকে আলোচনা সভার আয়োজন ময়মনসিংহের ত্রিশালে  বিশ্ব এন্টিমাইক্রোবিয়াল সচেতনতা সপ্তাহ পালিত! গাজীপুরে জাহিদ আহসান রাসেলএম পি ও তার সহধর্মিণীর রোগ মুক্তির জন্য দোয়া ও মাহফিল অনুষ্ঠিত ! সাংবাদিকরা নিত্য জীবনের ঝুঁকি নিয়ে সংগ্রাম করছেন: পাইলট গাইবান্ধা সাঘাটা উপজেলায়গাছের সাথে রশি পেঁচিয়ে এক যুবকের আত্মহত্যা !

‘তৃণমূল টু কেন্দ্রীয়’ জনপ্রিয়তায় সা. সম্পাদক প্রার্থী মশিউর রহমান(রনি)

Reporter Name / ৭৯ Time View
Update : সোমবার, ৯ সেপ্টেম্বর, ২০১৯

নিজস্ব সংবাদদাতাঃ বিভিন্ন জেলার প্রতিনিধিদের কাছ থেকে পাওয়া সংবাদের মাধ্যমে জানা যায় ছাত্রদলের তৃণমূল থেকে কেন্দ্রীয় পর্যন্ত সাধারণ সম্পাদক পদ-প্রার্থী নারায়নগঞ্জের কৃতি সন্তান মিশিউর রহমান (রনি)’র নাম বেশি শুনা যাচ্ছে, যা এখন পর্যন্ত জনপ্রিয়তায় শীর্ষে। রনি বর্তমান না.গঞ্জ জেলা ছাত্রদলের সভাপতি। তৃনমূল থেকে উঠে আসা রনি গত বছর ২০১৮ সালে ১৫ সেপ্টেম্বর গুম হয়। পরে রনিকে গ্রেপ্তার দেখায় ফতুল্লা মডেল থানা পুলিশ। তাকে দীর্ঘদিন যাবত পুলিশি রিমান্ডে নেওয়া হয়। দীর্ঘ কারাবাসের পর না.গঞ্জ জেলা কারাগার থেকে জামিন পেয়ে মুক্তি লাভ করে রনি। তার বিরুদ্ধে না.গঞ্জের বিভিন্ন থানায় ৩১টি মামলা রয়েছে বলে যানা যায়।

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের ৬ষ্ঠ কেন্দ্রীয় কাউন্সিল ১১ ই সেপ্টেম্বর অনুষ্ঠিত হবে। প্রার্থীরা এর মাঝে ভোট প্রার্থনার জন্য বিভিন্ন জেলা মহানগর ও বিশ্ববিদ্যালয়ের ভোটারদের কাছে গিয়ে তাদের পক্ষে সাক্ষ্যৎ করছেন ও ভোট প্রার্থনা করছে। একান্ত সাক্ষাৎকারে রনি বলেন- যতই আমাদের প্রতি হামলা-মামলা কিংবা নির্যাতন চলতে থাকুক না কেন, আমরা শহীদ জিয়ার আদর্শ থেকে বিন্দু পরিমাণ পিছপা হব না। শহীদ জিয়ার আদর্শকে বুকে ধারণ করে আমরা প্রত্যেকটি চ্যালেঞ্জ মোকাবেলা করব ইনশাআল্লাহ এবং অতীতের ন্যায় ভবিষ্যতেও সকল প্রতিকূলতাকে উপেক্ষা করে রাজপথে থাকবো। দলের বর্তমান অবস্থাকে কাটিয়ে আমরা আবার সুসংগঠিত হব এবং আমাদের নেত্রী কে মুক্ত করবো ইনশাআল্লাহ। উল্লেখ্য বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের ৬ষ্ঠ কেন্দ্রীয় কাউন্সিলের প্রার্থীর তালিকা ঘোষণা করা হয়েছে।

সভাপতি হিসাবে ৮ জন ও সাধারণ সম্পাদক হিসাবে ১৯ জন বৈধ প্রার্থী হিসাবে ঘোষণা করেন নির্বাচন পরিচালনা কমিটি। গত ০২-০৯-২০১৯ ইং তারিখে ৬ষ্ঠ কেন্দ্রীয় কাউন্সিল নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক খায়রুল কবির খোকনের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।এর আগে যাচাই-বাছাই কমিটি বৈধ সভাপতি হিসাবে ১৩ জন ও সাধারণ সম্পাদক হিসাবে ৩০ জন প্রার্থীর নাম ঘোষণা করেন। সভাপতি ও সাধারণ সম্পাদক পদে যারা প্রার্থীতার ক্ষেত্রে শর্তাবলি পূরণ করতে পারেনি তারা পরবর্তীতে আপিল করেন, আপিলেও যারা বাদ পড়েছিলেন তারা রিভিউ’র জন্য আবেদন করেন। আপিল ও রিভিউ শেষে সাধারণ সম্পাদক পদে ৬ জন প্রার্থী প্রার্থীতা ফিরে পান

নিম্নে বৈধ সভাপতি ও সাধারণ সম্পাদকের তালিকা দেওয়া হলো: সভাপতি প্রার্থী বৈধ (৮ জন) : কাজী রওনকুল ইসলাম শ্রাবণ, মাহমুদুল হাসান বাপ্পি, হাফিজুর রহমান, রিয়াদ মোঃ তানভীর রেজা রুবেল, মোঃ এরশাদ খান, মোঃ ফজলুর রহমান খোকন, এস এম সাজিদ হাসান বাবু, এবিএম মাহমুদ আলম সরদার।
সাধারণ সম্পাদক প্রার্থী বৈধ (১৯ জন): মোঃ মশিউর রহমান (রনি),মোঃ জাকিরুল ইসলাম জাকির, মোহাম্মদ কারিমুল হাই (নাঈম), মাজেদুল ইসলাম রুমন, ডালিয়া রহমান, মোঃ আমিনুর রহমান আমিন, শেখ আবু তাহের, শাহ নাওয়াজ, সাদিকুর রহমান, কে এম সাখাওয়াত হোসাইন, সিরাজুল ইসলাম, মোঃ ইকবাল হোসেন শ্যামল, মোঃ জুয়েল হাওলাদার (সাইফ মাহমুদ জুয়েল), মোঃ হাসান (তানজিল হাসান), মুন্সি আনিসুর রহমান, মোঃ মিজানুর রহমান শরিফ, মোস্তাফিজুর রহমান, সোহেল রানা, কাজী মাজহারুল ইসলাম।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category