• মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ০২:৫৫ পূর্বাহ্ন
Headline
দক্ষিণ সুনামগঞ্জে শীতবস্ত্র শীতবস্ত্র বিতরন নবাবগঞ্জে এশিয়ান টিভির ৮ম বর্ষপূর্তি পালিত তালতলীতে গরু মোটাতাজাকরণ বিষয়ক কর্মশালা হাফিজুর রহমান কোটচাদপুর পৌরসভা নির্বাচনে আ’লীগের বিদ্রোহী প্রার্থী সেলিম ও জাহিদুল ইসলামকে দল থেকে বহিস্কার! লক্ষ্মীপুরে সদরে ৮০ বছর ধরে জল্লাদের খেয়ায় পারাপার হচ্ছে মানুষ! সুনামগঞ্জের দিরাইয়ে  সিএনজি চাপায় এক শিশু নিহত! সুনামগঞ্জের দিরাই’র কৃতি সন্তান নুনু মিয়ার জাতিসংঘ মিশনে শান্তিরক্ষী পদক লাভ কুমিল্লা কোতয়ালী মডেল থানার নিয়মিত ছিনতাই মাদক প্রতিরোধ অভিযানে গ্রেফতার ৫ শিশুরা সবকিছু হতে চাইলেও কেউ সাংবাদিক হতে চায়না দৈনিক প্রথম আলোর যুগ্ম সম্পাদক মিজানুর রহমানের মৃত্যুতে বিএমএসএফ’র শোক

“কুমিল্লা মডার্ণ স্কুলের মানববন্ধন”

Reporter Name / ৫৭ Time View
Update : সোমবার, ২ সেপ্টেম্বর, ২০১৯

আব্দুল্লাহ আল মামুন ভূঁইয়া(বাবু)-(কুমিল্লা জেলা থেকে):কুমিল্লার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান মডার্ণ হাইস্কুলের পূর্বের কমিটির বিরুদ্ধে বিভিন্ন ষড়যন্ত্র থেকে বিদ্যালয়কে রক্ষার দাবীতে শনিবার নগরীর কান্দির পাড় পূবালী চত্ত্বর এলাকায় বিশাল মানববন্ধন কর্মসূচি পালন করেছে বিদ্যালয়টির শিক্ষক,শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ।

মানববন্ধন কালে নগরীর পূবালী চত্তরে শিক্ষক,শিক্ষার্থী অভিভাবক ও নেতা-কর্মীদের উদ্দেশ্যে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন-বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ও মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আরফানুল হক রিফাত।তিনি বলেন,কুমিল্লা নগরীতে কুমিল্লা মডার্ণ হাইস্কুলটি অতীতে একটি প্রভাবশালী পরিবারের কাছে জিম্মি ছিল।অবহেলিত ও বঞ্চিত শিক্ষক ও শিক্ষার্থীদের বিভিন্ন অভিযোগ ও দাবীর কারণে কুমিল্লার গণমানুষের নেতা হাজী আ.ক.ম বাহাউদ্দিন বাহার এমপিথর হস্তক্ষেপের কারণে বর্তমানে এ প্রতিষ্ঠানটি যখন ধীরে ধীরে উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছিল এবং শিক্ষার মান ও বিদ্যালয়ের অর্থনৈতিক ফান্ড বৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে ঠিক তখনই ঐ ষড়যন্ত্রকারী পূর্বের কমিটির লোকজন আবারো এ প্রতিষ্ঠানকে ধ্বংসের দিকে নিয়ে যাওয়ার অপচেষ্টা করছে।
তাই আজ আবারো এ ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠানটিকে লুটেরাদের কাছ থেকে রক্ষা করতে শিক্ষক ও শিক্ষার্থীরা মাঠে নেমেছে। আমরা তাদের সাথে আছি এবং থাকবো।আশা করি কোন অপশক্তি এ প্রতিষ্ঠানকে ধ্বংসের দিকে নিয়ে যেতে পারবেনা। এসময় ছাত্রীদের পক্ষ থেকে বক্তব্য রাখেন-মারুফা মজুমদার এবং ছাত্রদের পক্ষ থেকে বক্তব্য রাখেন-মিনহাজুল আবেদীন।

শিক্ষার্থীদের দাবী বিদ্যালয়ের শিক্ষারমান অক্ষুন্ন রাখা ও এর পরিবশে সুন্দর রাখার যে কোন সিদ্ধান্তে তারা অটুট থাকবে।
মানববন্ধনটি পূবালী চত্তর কেন্দ্র করে কান্দিরপাড় থেকে, চকবাজার রোড, কান্দিরপাড় থেকে টমছমব্রীজ রোড, কান্দিরপাড় থেকে পুলিশ লাইন রোড এবং রাণীর বাজার রোডের প্রধান প্রধান স্থানে বিদ্যালয়ের প্রায় ৬ হাজারের অধিক শিক্ষার্থীরা এ বিশাল মানববন্ধনে অংশ গ্রহণ করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category