নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় অভিযান চালিয়ে দেশীয় অস্ত্র সহ মাদক উদ্ধা।

0
29

নোয়াখালী প্রতিনিধি আব্দুল ইমরান :- নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্রাবাসে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের পর নো বি বিশ্ববিদ্যালয়ের শহীদ আব্দুস সালাম হল থেকে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে। নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে বিশ্ববিদ্যালয় ও পুলিশ প্রশাসন যৌথভাবে এ তল্লাশি অভিযান চালায়। এদিকে, ঘটনার সঙ্গে জড়িদের গ্রেপ্তার না করা পর্যন্ত পরীক্ষা ও ক্লাস বর্জনের ঘোষণা দিয়েছে শিক্ষার্থীরা।

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে শনি ও রবিবার নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি রবিন ও সাধারণ সম্পাদক ধ্রুব গ্রুপের মধ্যে দফায় দফায় সংঘর্ষ হয়। সংঘর্ষের সময় হলের ৮৪টি কক্ষের সবগুলোতেই ব্যাপক ভাঙচুর চালানো হয়।

পরে, কর্তৃপক্ষ হলটি অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা করার পর সোমবার দুপুরে, একজন নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে তল্লাশি চালানো হয়। উদ্ধার করা হয় বিপুল পরিমাণ অস্ত্র।

ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে তদন্ত করে ব্যবস্থা নেয়ার কথা জানান নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. মো: দিদার-উল-আলম।

এদিকে, শিক্ষকদের ওপর হামলা, সংঘর্ষ, ভাঙচুরের ঘটনায় জড়িতদের চিহ্নিত করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে ক্যাম্পাসে মানববন্ধন করেছে শিক্ষার্থীরা। নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শহীদ আব্দুস সালাম হলে ৩৪৮টি সিট থাকলেও বৈধ ছাত্র ছিল মাত্র ১৯জন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here