• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:০৪ অপরাহ্ন

কেরাণীগঞ্জে র‍্যাবের অভিযানে ২২ কেজি গাঁজাসহ ০৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার; পিকআপ জব্দ।

ডেস্ক রিপোর্ট / ১৭২ বার পঠিত
আপডেট: রবিবার, ৮ আগস্ট, ২০২১

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, ছিনতাইকারীসহ মাদকের বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে। “চলো যাই যুদ্ধে, মাদকের বিরুদ্ধে” ¯েøাগানকে সামনে রেখে মাদক নির্মূলে র‌্যাব মাদক বিরোধী অভিযান অব্যাহত রেখেছে।

এরই ধারাবাহিকতায় গত ০৭ আগস্ট ২০২১ খ্রিঃ তারিখ আনুমানিক দুপুর ১২:৩০ ঘটিকায় র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার শ্যামপুর মডেল থানাধীন পোস্তগোলা চৌরাস্তা এলাকায় একটি অভিযান পরিচালনা করে ২২ (বাইশ) কেজি গাঁজা ও ০১ বোতল বিদেশী মদসহ ০৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম ১। মোঃ আরিফ হাসান (১৯), ২। মোঃ রাকিব মৃধা (১৮) ও ৩। মোঃ সাগর হাওলাদার (২৬) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে মাদক পরিবহনে ব্যবহৃত ০১টি পিকআপ (মিনি ট্রাক), ০৩টি মোবাইল ফোন ও নগদ ৪৭০/- টাকা জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ ঢাকার দক্ষিণ কেরাণীগঞ্জসহ আশপাশের বিভিন্ন এলাকায় গাঁজা অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল বলে জানা যায়।

গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।


আরো পড়ুন