• শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:২৮ অপরাহ্ন

কালকিনি ব্লাড ডোনেশন সোসাইটির পক্ষ হতে এতিমখানা মাদ্রাসার ছাত্র-ছাত্রীদের মাঝে খাবার বিতরণ

রকিবুজ্জামান, মাদারীপুর জেলা প্রতিনিধি / ৪৭২ বার পঠিত
আপডেট: শুক্রবার, ৬ আগস্ট, ২০২১

মাদারীপুরের কালকিনি ব্লাড ডোনেশন সোসাইটির পক্ষ হতে প্রায় দশের অধিক এতিমখানা মাদ্রাসার ছাত্র-ছাত্রীদের মাঝে একবেলা খাবার বিতরণ করা হয়েছে। আজ শুক্রবার (৬ আগস্ট) জেলার কালকিনি ও ডাসার উপজেলার দশটির অধিক এতিমখানা মাদ্রাসার প্রায় ৮০০ জন শিক্ষার্থীদের মাঝে রান্না করা এসব খাবার বিতরণ করা হয়।
করোনাকালীন সময়ে  এতিমখানা মাদ্রাসার ছাত্র-ছাত্রীরা খেয়ে না খেয়ে অনেক কষ্টে দিন কাটাচ্ছে। তাই এসব এতিম অসহায়দের কথা বিবেচনা করে কালকিনি  ব্লাড ডোনেশন সোসাইটির সদস্যদের নিজ অর্থায়নে একবেলা খাবারের আয়োজন করা হয়।
কালকিনি ব্লাড ডোনেশন সোসাইটির উপদেষ্টা রকিবুজ্জামান,সভাপতি রোমান হোসেন রানা মৃধা, সাধারণ সম্পাদক আফজাল হোসেন এর সার্বিক তত্বাবধানে ও প্রতিষ্ঠাতা পরিচালক জেপি জুলহাস, পরিচালক হামীম খান, উপদেষ্টা আসাদুজ্জামান, সরদার জহির এর দিক নির্দেশনায় আয়োজনটিকে সফল করতে সর্বাত্মক সহযোগিতা করেছেন সংগঠনটির সহ সভাপতি সাইফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক রাশেদুজ্জামান, কোষাধ্যক্ষ শিকদার শাকিল, দপ্তর সম্পাদক নাজিম, সহ দপ্তর সম্পাদক রুপক তাহসিন সুজন, প্রচার সম্পাদক রাতুল ইসলাম, ক্রিয়া সম্পাদক রাকিব, সমাজসেবা সম্পাদক রাফি আহমেদ, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক তামান্না ইসলাম, ছাত্র বিষয়ক সম্পাদক হাসিবুল ইসলাম, ছাত্রী বিষয়ক সম্পাদক খান চৈতি, ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক আলামিন, প্রকাশনা বিষয়ক সম্পাদক বি এম জীবন, কার্যকরী সদস্য লিজা ইসলাম, সবুজ প্যাদা,তোফাজ্জেল হোসেন, আরিফ বিল্লা প্রমুখ।
“রক্ত দিয়ে এনেছি স্বাধীনতা, রক্ত দিয়ে বাঁচাবো মানবতা” এই শ্লোগান নিয়ে সংগঠনের কর্মীরা রক্তদানের পাশাপাশি বিভিন্ন সমাজসেবামূলক কার্যক্রম চালিয়ে যাচ্ছেন। একবেলা পেটভরে খেতে পেয়ে সংগঠনের সদস্যদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছে বিভিন্ন এতিমখানা মাদ্রাসার শিক্ষার্থীরা। ভবিষ্যতেও এমন মানব সেবামূলক কার্যক্রম চলমান থাকবে বলে জানিয়েছেন কালকিনি ব্লাড ডোনেশন সোসাইটির পরিচালনা কমিটি।


আরো পড়ুন