• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:৪৪ পূর্বাহ্ন

যাত্রাবাড়ীতে অপহৃত ১১ মাসের শিশু মুন্সীগঞ্জ হতে উদ্ধার ও অপহরণকারীকে গ্রেফতার করেছে র‍্যাব

ডেস্ক রিপোর্ট / ১৮৮ বার পঠিত
আপডেট: শুক্রবার, ৬ আগস্ট, ২০২১

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, মাদক, ছিনতাইকারীসহ অপহরন হওয়া ভিকটিম উদ্ধার ও অপহরনকারীকে গ্রেফতরের অভিযান চালিয়ে আসছে

এরই ধারাবাহিকতায় গত ০৫ আগস্ট ২০২১ খ্রিঃ তারিখ অনুমানিক ২১:৩০ ঘটিকায় র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল মুন্সীগঞ্জ জেলার গজারিয়া থানাধীন ভবেরচর আনারপুরা এলাকায় একটি অভিযান পরিচালনা করে অপহৃত ভিকটিম(১১মাস)কে উদ্ধার করে এবং ০১ অপহরনকারীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত অপহরনকারীদের নাম মোঃ মাহমুদ হাসান (২২) বলে জানা যায়। এসময় তার নিকট হতে ০১টি মোবাইল ফোন জব্দ করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গত ০৩/০৮/২০২১খ্রিঃ তারিখ অপহরনকারী মোঃ মাহমুদ হাসান(২২) যাত্রাবাড়ী থানাধীন মাতুয়াইল এলাকা হতে ভিকটিম (১১মাস) কে অপহরন করে। একই তারিখ রাত অনুমানিক ১০.০০ ঘটিকার সময় অপহরণকারী সামাজিক যোগাযোগ মাধ্যমে বার্তা পাঠিয়ে ভিকটিমের মা-বাবার নিকটি ভিকটিমের মুক্তির জন্য ০১ লক্ষ টাকা মুক্তিপন দাবী করে এবং আধা ঘন্টার মধ্যে উক্ত টাকা না পাঠালে ভিকটিমকে প্রানে মেরে লাশ নদীতে ফেলে দেওয়ার হুমকি প্রদান করে। উক্ত বিষয়ে ভিকটিমের মা র‌্যাব-১০ এ অভিযোগ করলে র‌্যাব-১০ একটি আভিযানিক দল ভিকটিম উদ্ধার ও অপহরনকারীকে গ্রেফতারে অভিযান শুরু করে এবং ছায়া তদন্তের মাধ্যমে মুন্সীগঞ্জ জেলার গজারিয়া থানাধীন ভবেরচর আনারপুরা এলাকা হতে ভিকটিম (১১মাস)কে উদ্ধার ও অপহরনকরী মোঃ মাহমুদ হাসান (২২)কে গ্রেফতার করতে সক্ষম হয়।

গ্রেফতারকৃত ব্যক্তির বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় ভিকটিমের মা বাদী হয়ে নিয়মিত মামলা রুজু করেছে।


আরো পড়ুন