• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:৪১ অপরাহ্ন

র‍্যাবের পৃথক অভিযানে কেরাণীগঞ্জ ও নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ এলাকা হতে বিপুল পরিমান ইয়াবাসহ আটক-২

ডেস্ক রিপোর্ট / ১৭৬ বার পঠিত
আপডেট: বুধবার, ৪ আগস্ট, ২০২১

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, ছিনতাইকারীসহ মাদকের বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে। “চলো যাই যুদ্ধে, মাদকের বিরুদ্ধে” ¯েøাগানকে সামনে রেখে মাদক নির্মূলে র‌্যাব মাদক বিরোধী অভিযান অব্যাহত রেখেছে।

এরই ধারাবাহিকতায় গত ০৩ আগস্ট ২০২১ খ্রিঃ তারিখ আনুমানিক ০৫:১৫ ঘটিকায় র‌্যাব- ১০ এর একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিণ কেরাণীগঞ্জ থানাধীন রাজেন্দ্রপুর সিএনজি স্ট্যান্ড এলাকায় একটি অভিযান পরিচালনা করে আনুমানিক ৮,৯৮,৮০০/- (আট লক্ষ আটানব্বই হাজার আটশত) টাকা মূল্যের ২,৯৯৬ (দুই হাজার নয়শত ছিয়ানব্বই) পিস ইয়াবা ট্যাবলেটসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর নাম মোঃ নাইম উদ্দিন (২২) বলে যায়। এ সময় তার নিকট থেকে মাদক পরিবাহনে ব্যবহৃত ০১টি মোটর সাইকেল ও ০১টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

এছাড়া একই তারিখ আনুমানিক ২১:৩০ ঘটিকায় র‌্যাব- ১০ এর একটি আভিযানিক দল নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন বাগমারা কেন্দ্রীয় জামে মসজিদ এলাকায় একটি অভিযান পরিচালনা করে আনুমানিক ৪৪৫ (চারশত পঁয়তাল্লিশ) পিস ইয়াবা ট্যাবলেটসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর নাম রিতা বেগম (৪০) বলে জানা যায়। এ সময় তার নিকট থেকে ০১টি মোবাইল ফোন ও ২৪,৩০০/- (চব্বিশ হাজার তিনশত) টাকা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ ঢাকার দক্ষিণ কেরাণীগঞ্জ ও নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জসহ এর আশপাশের বিভিন্ন এলাকায় ইয়াবাসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল বলে জানা যায়।

গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় একটি মাদক মামলা রুজু করা হয়েছে।


আরো পড়ুন