• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৫৯ অপরাহ্ন

বরেণ্য সাংবাদিক দৈনিক ডাক প্রতিদিন’ এর ভারপ্রাপ্ত সম্পাদক হাবিব জালাল আর নেই

ডেস্ক রিপোর্ট / ২০০ বার পঠিত
আপডেট: সোমবার, ২ আগস্ট, ২০২১

কুমিল্লা থেকে প্রকাশিত দৈনিক ডাক প্রতিদিন-এর ভারপ্রাপ্ত সম্পাদক হাবিব আল-জালাল (৫৫) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ….. রাজিউন)। তিনি কিডনী ও হৃদরোগে ভুগছিলেন।

সম্প্রতি তিনি প্রথমে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে বাড়ি ফেরেন। কদিন পরেই পরেই তার মস্তিষ্কে রক্তক্ষরণ হলে প্রথমে কুমিল্লা ও পরে ঢাকার একটি প্রাইভেট হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রোববার সন্ধ্যা সাড়ে ৬টায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন । মৃত্যুকালে তিনি মা, স্ত্রী, ৩ মেয়ে, ৩ ভাই, ৩ বোনসহ বহু আত্মীয়-স্বজন শুভাকাঙ্খী রেখে গেছেন।

মরহুম হাবিব আল জালাল জেলার চৌদ্দগ্রাম উপজেলার কাশিনগর ইউনিয়নের অশ্বদিয়া গ্রামের মৃত রমজান আলীর ছেলে। সোমবার সকাল ১০টায় তার নিজ বাড়ি বলারামপুর ঈদগাহ মাঠে জানাজা শেষে গ্রামের বাড়িতে পারিবারিক কবরস্থানে দাফন করার কথা রয়েছে। তার মৃত্যুতে কুমিল্লায় কর্মরত প্রিণ্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিক এবং কুমিল্লা প্রেসক্লাবসহ, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম সহ সাংবাদিকদের বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করে আত্মার শান্তি কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন। ( মহান আল্লাহ তাকে জান্নাতুল ফেরদৌস নসিব করুন।)


আরো পড়ুন