• শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৪:১৩ পূর্বাহ্ন




বরিশালে ভাইস চেয়ারম্যানের আপত্তিকর ভিডিও ভাইরাল

/ ২৪৮৫ বার পঠিত
আপডেট: শুক্রবার, ৩০ আগস্ট, ২০১৯

নিজস্ব প্রতিনিধিঃ- জামালপুরের ডিসির পরে এবার নতুন একটি আপত্তিকর ভিডিও ছড়িয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে। গত দুদিনে লাইক শেয়ারে ভিডিওটি রীতিমত ভাইরাল হয়ে উঠেছে। ওই ভিডিওতে বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও ভাইস চেয়ারম্যান খোরশেদ আলম ভুলুর সাথে অন্তরঙ্গ মুহূর্তে এক নারীকে দেখা যাচ্ছে। যা নিয়ে ফেসবুক থেকে শুরু করে বরিশালের রাজনৈতিক অঙ্গনেও বইছে তুমুল আলোচনা সমালোচন ঝড়। তবে ভিডিওটিতে থাকা ব্যক্তিটি নিজে স্বীকার করলেও আওয়ামী লীগ নেতা খোরশেদ আলম ভুলু ওই নারীকে স্ত্রী হিসেবে দাবি করেছেন।

ভিডিটির স্থির চিত্র দেখে ধারণা করা হচ্ছে- কোন একটি কক্ষে আওয়ামী লীগ নেতা ওই নারীর সাথে দৈহিক সম্পর্কে লিপ্ত হওয়ার প্রাক্কালে কেউ গোপনে মুঠোফোনে ভিডিওটি ধারন করেছেন। এবং পরবর্তীতে ৫ মিনিট ৪০ সেকেন্ডের ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে দিয়েছেন। আপত্তিকর এই ভিডিওটিতে আওয়ামী লীগ নেতাকে স্পষ্ট দেখা গেলেও সাথে থাকা নারীকে অস্পষ্ট দেখা যাচ্ছে।

উল্লেখ্য চলতি সপ্তাহে জামালপুরের জেলা প্রশাসক আহম্মেদ কবিরের সাথে সহকর্মী অফিস সহায়ক নার সানজিদা ইয়াসমিন সাধনার একটি আপত্তিকর ভিডিও ফেসবুকে ছড়িয়ে পড়ে। ওই ভিডিওটিকে কেন্দ্র করে সমালোচনার ঝড় উঠলে জেলা প্রশাসককে শাস্তিমূলক বদলি করা হয়।

সেই ঘটনার রেস না কাটতেই এবার বরিশাল আওয়ামী লীগের নেতা খোরশেদ আলম ভুলুর প্রকাশিত এই ভিডিওটি যেন আরও আলোচনা সমালোচনা বাড়িয়ে দিল। আ’লীগ নেতা ভুলুর দাবি- এই ভিডিওটি ২/৩ বছর আগের। কিন্তু বর্তমানে উত্তপ্ত পরিবেশের মধ্যে ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে তার রাজনৈতিকভাবে তার প্রতিপক্ষ ফায়দা লুটতে চাইছে।





আরো পড়ুন