• বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৯:২৭ অপরাহ্ন
শিরোনাম
কেরাণীগঞ্জে একটি এ্যাম্বুলেন্স মাদক প্রচার কালে ৩১ কেজি গাঁজাসহ আটক- ২ ব্যবসায়ীকে আটক করেছেন র‍্যাব!  বিচ্ছিন্ন ঘটনা ছাড়া ইউনিয়ন ও পৌরসভা নির্বাচন শান্তিপূর্ণ হয়েছে: কাদের এক দিন নয়, তৃতীয়-চতুর্থ শ্রেণির ক্লাস হবে সপ্তাহে দুই দিন ডা. জাফরুল্লাহর রিট আবেদন শুনতে অপারগতা হাইকোর্টের প্রথম আলোর বিরুদ্ধে শত কোটি টাকা ক্ষতিপূরণের রুল জারি ভুল চিকিৎসায় পুরুষত্বহীন হতে হলো যুবককে ! আট দিন বিঘ্ন ঘটতে পারে বঙ্গবন্ধু স্যাটেলাইটের সম্প্রচারে দিল্লির প্রেসক্লাব ব্যবহার করতে পারবেন জাতীয় প্রেসক্লাবের সদস্যরা মালয়েশিয়াতে নিষেধাজ্ঞা মুক্ত হলো বাংলাদেশ ২০ বিশ্ববিদ্যালয়ের’ ভর্তি পরীক্ষার তারিখ চূড়ান্ত

স্ত্রীর সাথে প্রেম করায় প্রেমিকের নাক-কান কাটলো স্বামী

অনলাইন ডেস্ক / ৪২ Time View
Update : রবিবার, ২৫ জুলাই, ২০২১

মোহাম্মদ আকরামের সাথে প্রতিবেশী আবদুল কায়ুমের স্ত্রীর সমপর্ক হয়। সেই সম্পর্কের কারণে চরম খেসারত দিতে হয়েছে তাকে। বিবাহবহির্ভুত সেই সমপর্কের জেরে আবদুল কায়ুমের হামলায় নাক ও কান হারিয়েছেন  সেই প্রেমিক।

ঘটনাটি ঘটেছে পাকিস্তানের পাঞ্জাব প্রদেশে।

আকরামের ওপরে আবদুল কায়ুম দলবল নিয়ে চড়াও হন। তারপর ছুরিকাঘাতে কেটে ফেলা হয় তার নাক ও কান। এদিকে এই ঘটনার পর অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ। পুলিশে কাছে তিনি অপরাধ স্বীকার করে নিয়েছেন বলে জানিয়েছেন পাঞ্জাব প্রদেশের পুলিশ।

পুলিশ জানিয়েছে, লাহোর থেকে ৩৭৫ কিলোমিটার দূরে অবস্থিত পাঞ্জাব প্রদেশের মুজফ্ফরগড়ের ঘটনা। বৃহস্পতিবার কাজ সেরে বাড়ি ফিরছিলেন মোহাম্মদ আকরাম। সেসময় কয়েকজনকে সঙ্গে নিয়ে তার ওপর চড়াও হন পাড়ারই বাসিন্দা আবদুল কায়ুম। প্রথমে তাদের মধ্যে বাক-বিতণ্ডা শুরু হয়। কেন তার স্ত্রীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন, তা নিয়ে আকরামকে হেনস্তা করতে শুরু করেন তারা।

পুলিশ জানিয়েছে, এরপর সকলে মিলে আকরামকে একটি নির্জন জায়গায় নিয়ে যান। সেখানে ধস্তাধস্তি শুরু হলে, সকলে মিলে আকরামকে চেপে ধরেন এবং কায়ুম ছুরি দিয়ে তার নাক ও কান কেটে নেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category