• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:১০ পূর্বাহ্ন

কুমিল্লায় ফ্রী অক্সিজেন নিয়ে সাধারণ মানুষের ঘরে ঘরে কাউসার জামান বাপ্পি

মাফুজ বাবু / ৪১৫ বার পঠিত
আপডেট: শুক্রবার, ২৩ জুলাই, ২০২১

মানবতার টানে করোনা কালে কুমিল্লার মানুষের কল্যাণে “আলহাজ্ব নূরুল হক ফাউন্ডেশন” এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান কাউসার জামান বাপ্পি। মহামারী ও লকডাউনের এই অসময়ে নগরীর করোনা আক্রান্ত অসহায় রুগীদের সেবায় ঘরে ঘরে গিয়ে ফ্রী অক্সিজেন প্রদান করছেন ।

কাউসার জামান বাপ্পি বলেন, বর্তমান করোনা পরিস্থিতির কথা চিন্তা করে “আলহাজ্ব নূরুল হক ফাউন্ডেশন” এর উদ্যোগে অসহায় দরিদ্র সহ যাদেরই প্রয়োজন তাদের মাঝে ফ্রী অক্সিজেন বিতরণের চেষ্টা করেছি। করোনার এই পরিস্থিতিতে দেশের সকল বিত্তবানদের করোনা পরিস্থিতিতে জনসাধারণের পাশে দাঁড়ানোর আহবান করছি।

কাউসার জামান বাপ্পির সার্বিক তদারকি ও নির্দেশনায় ফাউন্ডেশনের পক্ষ থেকে নগরীর করোনা রুগীদের ফ্রী অক্সিজেন সরবরাহ সেবা প্রদান করছেন কুমিল্লা মহানগর ছাত্রদলের সভাপতি রিয়াজ উদ্দিন রিয়াজ ও সাধারণ সম্পাদক ফরিদ উদ্দিন শিবলু , দক্ষিণ জেলা ছাত্রদল সভাপতি নাদিমুর রহমান শিশির সহ কুমিল্লা ভিক্টোরিয়া বিশ্ববিদ্যালয় ছাত্রদল এর সহ সভাপতি শাহাদাত হোসেন রনি, যুগ্ন সাধারণ সম্পাদক জোবায়ের আলম জিলানী, একরামুল হক রাসেল, মহানগর ছাত্রদল নেতা নাহিদ, রানা, সালাউদ্দিন রকি, সুজনসহ যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের নেতৃবৃন্দ।


আরো পড়ুন