• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:২৯ পূর্বাহ্ন

গাজীপুরে পেট্রোল ঢেলে আগুন দিয়ে হত্যা চেষ্টা

অনলাইন ডেস্ক / ২১৭ বার পঠিত
আপডেট: শুক্রবার, ২৩ জুলাই, ২০২১

গাজীপুরের শ্রীপুরে গ্যাস সিলিন্ডারের দাম নিয়ে বাকবিতণ্ডায় মুদি দোকানীর শরীরে পেট্রোল ঢেলে আগুন জ্বালিয়ে হত্যা চেষ্টার ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার (২২ জুলাই) রাত ৮টার টার দিকে উপজেলার তেলিহাটি মোড়ে এ ঘটনা ঘটে।

খবর পেয়ে তাৎক্ষণিক শ্রীপুর থানা-পুলিশের দুটি টিম ঘটনাস্থল পরিদর্শন করে।

রাতেই এ ঘটনায় থানায় অভিযোগ দেওয়া হলেও এখন পর্যন্ত কাউকে আটক করা সম্ভব হয়নি।

এ ঘটনায় গুরুতর আহত জজ মিয়া ও তার ছেলে তোফাজ্জল, মোজাম্মেল, সাখাওয়াত ও আরিফকে উদ্ধার করে উন্নত চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ব্যাপারে রাতেই উদয়খালী এলাকার জজ মিয়ার ছেলে আহত তোফাজ্জল বাদী হয়ে তেলিহাটি এলাকার ফালু সরকারের ছেলে তোফাজ্জল সরকার,মোফাজ্জল সরকার ও তাইজ উদ্দিন সরকারকে অভিযুক্ত করে শ্রীপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। হামলার পর থেকে অভিযুক্তরা পলাতক রয়েছে।

সরেজমিনে জানা যায়, তেলিহাটি মোড়ের মুদি দোকানি সাখাওয়াত ও মোজাম্মেল। অভিযুক্ত তোফাজ্জল গ্যাস সিলিন্ডার নিয়ে ৯০০টাকা দাম দেয়। কিন্তু মোজাম্মেল ১০২০ টাকা দিতে বলায় দুইজনের মধ্যে তর্ক বিতর্ক হয়ে হাতাহাতির ঘটনা ঘটে। একপর্যায়ে তোফাজ্জল তার ভাই মোফাজ্জল কে ফোন করেন। পরে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে তোফাজ্জল, মোফাজ্জল ও তাইজুদ্দিন সহ অচেনা ১০/১৫ জন হামলা করেন। এতে দোকানের মালামাল ভাঙচুর করে। পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেওয়ায় আরিফ গুরুতর আহত হয়।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক নাজমুর ও অহিদুজ্জামান প্রাথমিক ভাবে ঘটনাস্থল পরিদর্শন করে সত্যতা নিশ্চিত করেছেন।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন জানান, হামলার ঘটনায় রাতেই অভিযোগ পেয়েছি, অভিযুক্তদের গ্রেপ্তার করতে আমরা তৎপর রয়েছি।


আরো পড়ুন