• সোমবার, ১৪ জুন ২০২১, ১১:৩৮ পূর্বাহ্ন

নোয়াখালীতে অতিরিক্ত ভাড়ার আদায়, সরেজমিনে ম্যাজিস্ট্রেট’র অভিযান!

Reporter Name / ৯০ Time View
Update : শনিবার, ১৭ আগস্ট, ২০১৯

স্টাফ রিপোর্টার,আব্দুল ইমরান:- নোয়াখালী জেলা শহরে মাইজদী বাজারে অতিরিক্ত ভাড়া আদায় করার বিষয়টি সোসাল মিডিয়ার তোলপাড় সৃষ্টি হয়েছে তার ধারাবাহিকতায় ২শত যাত্রীকে অতিরিক্ত টাকা ফেরত ও অতিরিক্ত ভাড়া আদায়ের দায়ে বাঁধন, হিমাচল, একুশে, সুগন্ধা কিং, সুগন্ধা দ্রুতযান কে জরিমানা করা হয়।
জেলা প্রশাসকের কার্যালয়ের অভিযোগ নম্বরে ও ফেইসবুকে অভিযোগ পাওয়ার পর জেলা শহরের মাইজদি বাজার থেকে দত্তবাড়ি পর্যন্ত রাস্তায় বিভিন্ন পরিবহনের গাড়ি থামিয়ে ২শত যাত্রীকে তাদের অতিরিক্ত ভাড়া ফেরত ও এসব স্থানে স্থাপিত বিভিন্ন কাউন্টারে ৩১হাজার টাকা জরিমানা করা হয়। ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন মো: রোকনুজ্জামান খান।

এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট, জেলা প্রশাসকের কার্যালয়, নোয়াখালী এবং আদালত পরিচালনায় সহযোগিতা করেন দেবানন্দ সিনহা, সহকারী পরিচালক, জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, নোয়াখালী। আইনশৃঙ্খলা রক্ষায় সহযোগিতা করেন সুধারাম মডেল থানা পুলিশ।
সন্ধ্যা ৬ থেকে রাত ৮টা পর্যন্ত এ অভিযান চালিত হয়। বাঁধনকে ৩হাজার, হিমাচল পরিবহনকে ৭হাজার, একুশে পরিবহনকে ১৭হাজার, সুগন্ধা কিং কে ২হাজার, সুগন্ধা দ্রুতযানকে ২হাজার টাকা জরিমানা করে ৬টি গাড়িতে থাকা যাত্রীদের অতিরিক্ত ভাড়া ফেরত দেওয়া হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category