• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০২:৫০ অপরাহ্ন

মধুখালীতে ‘ব্র্যাক মাইগ্রেশন ফোরামে’র কমিটি গঠন

হৃদয় শীল, মধুখালী (ফরিদপুর) প্রতিনিধি / ৩০৭ বার পঠিত
আপডেট: বুধবার, ১৬ জুন, ২০২১

ফরিদপুরের মধুখালী উপজেলায় বিদেশ ফেরত অভিবাসীদের সহায়তায় ব্র্যাক মাইগ্রেশন ফোরামের কমিটি গঠন করা হয়েছে।
মঙ্গলবার বেলা ১১ টায় ব্র্যাকের মধুখারী অফিস মিলনায়তনে ব্র্যাকের আয়োজনে রয়েল ড্যানিশ এমব্যাসি এর আর্থিক সহযোগিতায় বিভিন্ন ইউনিয়ন পরিষদের সদস্য ও গণ্যমান্য ব্যক্তিদের নিয় মাইগ্রেশন ফোরাম মিটিং অনুষ্ঠিত হয়।ব্র্যাক ও ব্র্যাক মাইগ্রেশন প্রোগ্রামের বিভিন্ন কার্যক্রম তুলে ধরে মিটিংটি পরিচালনা করেন জেলা সমন্ময়কারী খালিদ মোহাম্মদ সাইফুল্লাহ। এ সময় ব্র্যাক মাইগ্রেশন কর্মসূচীর সেক্টর স্পেশালিস্ট মোঃ আব্দুল মজিদ, ফিল্ড অগানাইজার স্বর্ণা পারভীন ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
জেলা সমন্ময়কারী খালিদ মোহাম্মদ সাইফুল্লাহ জানান,মাইগ্রেশন ফোরাম সদস্য তাঁদের নিজ নিিিজ কমেউনিটিত অভিবাসনের জন্য জন সচেতনতা তৈরী,মানবপাচার প্রতিরোধ, অভিবাসনের জন্য প্রতারিতদের সালিশ মমিাংসা,নিরসনে এবং সঠিক তথ্য প্রদান কার্যক্রমে সহায়তা করবে।
সভায় উপস্থিত সকল সদস্যদের সম্মতিক্রমে ১৫ সদস্য বিশিষ্ট একটি কার্যকরী কমিটি গঠন করা হয়। কমিটির সভাপতি বিশিষ্ট সমাজসেবক ও ইউপি সদস্য আবুল বাসার,সহ সভাপতি ফিরোজা বেগম,সাধারন সম্পাদক ইদ্রিস মোল্যা,সাংগঠনিক সম্পাদক অর্চনা বসু,প্রচার ও প্রকাশনা সম্পাদক সাংবাদিক মতিয়ার রহমান মিঞা নির্বাচিত করা হয়।


আরো পড়ুন