• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:৫৬ পূর্বাহ্ন

বৃদ্ধকে জঙ্গলে নিয়ে মাথায় ও ঘাড়ে গুলি করে পালাল দুর্বৃত্তরা

অনলাইন ডেস্ক / ১৩৩ বার পঠিত
আপডেট: সোমবার, ১৪ জুন, ২০২১

রাঙামাটির জুরাছড়িতে সশস্ত্র সন্ত্রাসীদের গুলিতে কারবারী (গ্রাম প্রধান) নিহত হয়েছে। নিহতের নাম-পাথর মনি চাকমা (৫০)। তিনি জুরাছড়ি উপজেলার লুলংছড়ি এলাকার কারবারী অর্থাৎ গ্রাম প্রধান। রোববার রাত সাড়ে ১১টার দিকে  জুরাছড়ি উপজেলার লুলংছড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, রাঙামাটির জুরাছড়ি উপজেলার লুলংছড়ি এলাকায় এক দল সশস্ত্র সন্ত্রাসী হানা দেয়। এসময় ওই এলাকার প্রধান কারবারী পাথর মনি চাকমা তার নিজ বাড়িতে ঘুমিয়ে ছিল। এসময় সমস্ত্র সন্ত্রাসীরা ঘরে ডুকে তাকে অস্ত্রের মুখে তুলে নিয়ে যায়। পরে ঘর থেকে কিছুটা দূরে জঙ্গলে নিয়ে তার মাথায় ও ঘাড়ে গুলি করে পালিয়ে যায়। এসময় ঘটনাস্থলে মৃত্যু হয় তার। পরে খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে আসে সেনাবাহিনীর একটি বিশেষ দল। পুলিশ এসে লাশ উদ্ধার করে প্রথমে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে ময়নাতদন্তের জন্য রাঙামাটি জেনারেল হাসপাতালে লাশ পাঠানো হয়।  এঘটনার পর ওই এলাকায় চরম উৎকণ্ঠা বিরাজ করছে। তাই পরিস্থিতি নিয়ন্ত্রণে অতিরিক্ত যৌথবাহিনী টহল জোরদার করা হয়েছে।

জুরাছড়ি থানার কর্মকর্তা ওসি মো. শফিউল আজম জানান, নিহত পাথর মনির শরীরে গুলির চিহ্ন রয়েছে। ময়নাতদন্তের পর তার পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হবে। মামলা প্রক্রিয়াধীন।


আরো পড়ুন