• বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ১১:১৩ পূর্বাহ্ন




লোহাগাড়া ইউনিভার্সেল এসোসিয়শনের পক্ষ থেকে শোক দিবস পালিত।

/ ২৪২ বার পঠিত
আপডেট: শুক্রবার, ১৬ আগস্ট, ২০১৯

স্টাফ রিপোর্টার- মারিয়ম খানকম:- চট্টগ্রামের লোহাগাড়ায় আমিরাবাদ শাপলা টেকনিক্যাল ট্রেনিং সেন্টারে লোহাগাড়ার তরুণ উদ্যোক্তাদের সর্ব বৃহৎ প্লাটফর্ম লোহাগাড়া ইউনিভর্সেল এসোসিয়েশনের পক্ষ থেকে সংগঠনের সাধারণ সম্পাদক বিশিষ্ট ব্যবসায়ী নুরুল হাসান মোঃ নূহ এর সঞ্চালনায় পদুয়া ইউনিয়নের সদস্য হাফেজ তৌহিদুল ইসলাম এর কোরআন তেলাওয়াতের মাধ্যমে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদত বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি আবুল কালাম আজাদ (সাংবাদিক)। প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ ছাত্র লীগের সাবেক স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ও লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক অফিসার ডাঃ আতাউল করিম আরবি। বিশেষ অতিথি ছিলেন দক্ষিণ জেলা মহিলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক শাহিন আক্তার ছানা। দৈনিক আলোকিত বাংলাদেশের চেয়ারম্যান জনাব নুর মোহাম্মদ।

এই ছাড়াও সংগঠনের সহ সভাপতি মোহাম্মদ রাসেল, সাংগঠনিক সম্পাদক বিশিষ্ট ব্যাংকার ওসমান গণী রায়হান, অর্থ সম্পাদক মোহাম্মদ শাহাজাহান, অফিস সম্পাদক ওসমান গণী, ক্রীড়া সম্পাদক মোহাম্মদ নজরুল ইসলাম, প্রচার সম্পাদক এরশাদুর রহমান, ধর্ম বিষয়ক সম্পাদক মোহাম্মদ শহিদুল ইসলাম, সহ স্বাস্থ্য বিষয়ক সম্পাদক, মোহাম্মদ রিদুওয়ানুল হক, প্রবাসী কল্যাণ বিষয়ক সম্পাদক মনোওয়ারুল ইসলাম, বড়হাতিয়া ইউনিয়নের সদস্যএডভোকেট মোহাম্মদ শাহাজাহান, মোঃ জসিম উদ্দিন, আমিরাবাদ ইউনিয়ন থেকে মোঃ ইমরান হোসেন।মোঃ আব্দুল মাবুদ, মো সাইফুল ইসলাম, সায়েম চৌধুরী, কলাউজান ইউনিয়নের সদস্য, শেখ মোহাম্মদ মোজাম্মেল হক।

মোঃ আবু সিদ্দিক, মোঃ হারুনুর রশিদ, তৈহিদুল ইসলাম, আধুনগর ইউনিয়ন থেকে মোঃ মনছুর আলম, মোঃ শাহজাহান, আনোয়ার হোসেন, মোঃ শওকত হোসেন, মোঃ সেলিম উদ্দিন, মোঃ আব্দুর রহিম, আসাদুর রহমান, চরম্বা ইউনিয়ন থেকে মোঃ মজিবুর রহমান ডালিম, মাষ্টার মোহাম্মদ ইউসুফ, পদুয়া ইউনিয়ন থেকে মোঃ জসিম উদ্দিন, মোঃ শহিদুল ইসলাম, মোঃ সাইফুল ইসলাম, মোঃ কাওছার আলম, পুটিবিলা ইউনিয়ন থেকে এইচ এম বশির আহমদ, মোহাম্মদ ইকবাল বাহার, লোহাগাড়া ইউনিয়ন থেকে মোঃ মিজানুর রহমান, মোঃ মিজানুর রহমান(অভি) আব্দুল আজিজ, সহ বিভিন্ন ইউনিয়ন থেকে আগত সদস্য বৃন্দু





আরো পড়ুন