• রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ১১:১৪ পূর্বাহ্ন
শিরোনাম
মালয়েশিয়ায় অপহরণের দায়ে মৃত্যুদণ্ডের মুখোমুখি ৪ বাংলাদেশি যুক্তরাষ্ট্রে বাক’র নির্বাচনে নুরু-হুমায়ুন পরিষদের জয়লাভ ৩২ হাজার বিদেশি কর্মী নেবে মালয়েশিয়া ইনফ্লুয়েঞ্জা নিয়ন্ত্রণে ভ্যাকসিন নীতিমালা করছে সরকার এবারও গ্রহণযোগ্য পন্থায় নির্বাচন কমিশন গঠন করা হবে: ওবায়দুল কাদের বাংলাদেশে কোনো নিরপেক্ষ সরকার হবে না : কৃষিমন্ত্রী নিষ্ঠুর শাসন অব্যাহত রেখে সরকার কখনোই পার পাবে না: ফখরুল তত্ত্বাবধায়ক সরকারের স্বপ্ন দেখে লাভ নেই: বিএনপিকে তথ্যমন্ত্রী কুমিল্লা সীমান্ত পথে অবাধে আসছে মরণ নেশা,বাড়ছে সহিংসতা ! সোনাইমুড়ীতে সকাল ১০ টায় বিদ্যুৎস্পৃষ্টে নিহত ৪ জনের দাফন সম্পন্ন

বঙ্গবন্ধুর নাম মানুষের মন থেকে মুছে ফেলা যাবেনা- আনোয়ার হোসেন মঞ্জু এমপি

Reporter Name / ১২৬ Time View
Update : বৃহস্পতিবার, ১৫ আগস্ট, ২০১৯

মোঃ বাদল পিরোজপুর প্রতিনিধিঃ জাতীয় পার্টি জেপি’র চেয়ারম্যান আনোয়ার হোসেন মঞ্জু বলেছেন, বঙ্গবন্ধুকে ইতিহাস থেকে মানুষের মন থেকে মুছে ফেলা যাবেনা। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাঙালি জাতির স্বাধীনতার প্রতিক। তাঁর কর্ম ও আদর্শ চিরকাল বাঙালির মাঝে বেঁচে থাকবে। বঙ্গবন্ধু কেবল বাঙালি জাতির নন, পৃথীবিতে যে সকল দেশ স্বাধীন হয়েছে বা হবে তাদের সকলের উৎসাহ প্রেরণার প্রতিক। গতকাল পিরোজপুরের ভান্ডারিয়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবসের আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন, বঙ্গবন্ধু ৭ কোটি বাঙালি জাতীয়তাবাদের উন্মেষ ঘটিয়ে স্বাধীনতার পথে গোটা জাতিকে তার নেতৃত্বে আন্দোলন সংগ্রামের মধ্য দিয়ে ঐক্যবদ্ধ করেছেন, তার ডাকে সশস্ত্র মুক্তিযুদ্ধের মাধ্যমে বাংলাদেশ স্বাধীন করেছেন। তিনি সকল মতের সকল পথের মানুষকে একত্রিত করে একটা আন্দোলন সৃষ্টি করেছিলেন যেটা পৃথীবির মানুষ আগে দেখেনি।

৭০-এর নির্বাচনে বঙ্গবন্ধু ও তার দল ৯৭ ভাগ ভোট পেয়ে বাঙালি জাতির ঐক্যের প্রতীকে পরিণত হন। তাই আমাদের বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে হবে। দেশ স্বাধীন হয়েছে আমাদের এক হয়ে থাকতে হবে। দেশের মানুষ যদি স্বাধীনতার সুফল না পায় তাহলে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তোলা সম্ভব হবেনা। সভায় উপজেলা আওয়ামীলীগের সভাপতি ফাইজুর রশিদ খসরু জোমাদ্দারের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন ভান্ডারিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ মিরাজুল ইসলাম, সহ সভাপতি নিজামুল হক নান্না, জাতীয় পার্টি জেপির ভান্ডারিয়া উপজেলার যুগ্ম আহবায়ক গোলাম সরওয়ার জোমাদ্দার, সদস্য সচিব সিদ্দকুর রহমান টুলু, টুঙ্গিপাড়া আওয়ামীলীগের দপ্তর সম্পাদক হাফিজুর রশিদ তারিক জোমাদ্দার, উপজেলা যুবলীগের সভাপতি এনামুল কবির টিপু। এসময় আরো উপস্থিত ছিলেন জতীয় পার্টি জেপির ভান্ডারিয়া উপজেলার আহবায়ক ও সাবেক উপজেলা চেয়ারম্যান মনিরুল হক মনি জোমাদ্দার, যুদ্ধকালীন মুক্তিযোদ্ধা কমান্ডার আঃ আজিজ সিকদার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মশিউর রহমান মৃধা, মহিলা ভাইস চেয়ারম্যান আসমা আক্তার, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি লিয়াকত হোসেন তালুকদার, জাতীয় যুবসংহতির ভান্ডারিয়া উপজেলা শাখার সদস্য সচিব মনির সরদার, যুবলীগের সাধারণ সম্পাদক এহসাম হাওলাদার, জাতীয় ছাত্র সমাজের উপজেলা আহবায়ক শিমুল আকন, উপজেলা ছাত্রীগের আহবায়ক রেদোয়ান সিকদার রিচান, যুগ্ম আহবায়ক আল আমিন সরদার প্রমূখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category