• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:০৬ পূর্বাহ্ন

ভাড়া করে ত্রানের নামে ফটোশুট, সাংবাদিকদের গালাগালির প্রতিবাদ করায় দলের থেকে বহিষ্কার।

নিজস্ব প্রতিবেদক / ২৯২ বার পঠিত
আপডেট: শুক্রবার, ৪ জুন, ২০২১

আজ ০২/০৬/২০২১ ইং ঢাকা ৮৭ পুরাতন পল্টন টাওয়ারে বাংলাদেশ পিপলস্ পার্টির কথাকথিত চেয়ারম্যান মোঃ বাবুল সরদার চাখারী ৫৯ বস্তা ত্রান বিতরন করেন লোক ভাড়া করে এনে কিন্তু ভাড়া করা লোকদের সাথে কন্ট্রাক্ট ছিলো আসা যাওয়ার ভাড়ার টাকা আর ত্রান দেবেন কিন্তু ত্রান না দিয়ে তাদেরকে অনুষ্ঠান শেষ করে পল্টন টাওয়ারের ৩য় তলা থেকে বাহির করে দিলে তারা পল্টন টাওয়ারের সামনে বিক্ষোভ করতে থাকেন যে সাংবাদিকেরা আমাদেরকে ত্রান না দিয়ে ফিরিয়ে দিয়েছেন, সেই সময়ে কিছু সাংবাদিক এইসব কথা শুনতে পেরে তাদের কল রেকর্ড করতে থাকেন ও তাদেরকে বুঝাতে থাকেন যে আসলে কথিত রাজনৈতিক দলের এরা ত্রান দিছেন, সাংবাদিকেরা না তখন তারা বলেন যে আমাদেরকেতো বলা হইছিলো যে সাংবাদিকেরা দিছে এটাতো সাংবাদিকদের ক্লাব ঠিক সেই সময়ে মোঃ বাবুল সরদার চাখারী এসেই সাংবাদিকেরা মাদারচো* কুত্তারবাচ্চা সাংবাদিক বলে গালাগাল দিওয়া শুরু করে দেন চাখারী!

সেই গালিগালাজের প্রতিবাদ সরুপ নিউজ করায় দলের থেকে বহিষ্কার করেন জসিম উদ্দিনকে। ডক্টর জাফরুল্লাহ বিভিন্ন সময়ে সরকার বিরুদ্ধে আন্দোলন করে যাচ্ছেন, জনাব চাখারী ডক্টর জাফরুল্লাহকে নিয়ে আবার কি ষড়যন্ত্রের পরিকল্পনা করে যাচ্ছেন। দেশের জনগণের প্রশ্ন। তবে অনলাইন পত্রিকা চট্টগ্রাম নিউজকে জসিম উদ্দিন বলেন তিনি খুব খুশি হয়েছেন দলের বহিষ্কার করার জন্য না হয় কখন কোন বিপদে পড়তেন তার কোন গ্রেন্টি নেই।

2018 সালে এই চাখারী নিজেকে ভূয়া এমপি ইউনুস নামে পরিচয় দিয়ে থানা পুলিশের হাতে গ্রেফতার হলে তাকে ন্যাশনাল পিপলস পার্টি থেকে বহিস্কার করেন, এই চাখারী আবারো জেল থেকে বাহিরে এসে বাংলাদেশ পিপলস পার্টি নামে দল গঠন করেন, বিভিন্ন ধনী ব্যক্তিদের কাছ থেকে ত্রান দেবার নাম করে ও সাহায্য দেবের নাম করে কোটি কোটি টাকা আত্মসাৎ করে যাচ্ছেন এই সেই মোঃ বাবুল সরদার চাখারী। এই ভন্ডকে সরকার ও প্রশাসনের সঠিক আইনের আওতাধীনে এনে বিচার করার দরকার।

ভূয়া এমপি পরিচয়ে ২০১৮ সালে গ্রেফতার হয়েছিলেন ভন্ড মোঃ বাবুল সরদার চাখারী

ভূয়া এমপি পরিচয়ে ২০১৮ সালে গ্রেফতার হয়েছিলেন ভন্ড মোঃ বাবুল সরদার চাখারী


আরো পড়ুন