• শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০২:০৪ পূর্বাহ্ন
171764904_843966756543169_3638091190458102178_n

পারিবারিক কবরস্থানে চিরনিদ্রায় শায়িত হলেন নুরুল আবছার চৌধুরী।

/ ১৭০ বার পঠিত
আপডেট: বুধবার, ১৪ আগস্ট, ২০১৯

কাইছার হামিদ তুষার:-নিজ পারিবারিক কবরস্হানে চিরনিদ্রায় শায়িত হলেন বর্ষীয়ান আওয়ামীলীগ নেতা, চট্টগ্রাম দক্ষিণজেলা আওয়ামীলীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মাওলানা নুরুল আবছার চৌধুরী। আজ দুপুর ২ টায় তার নিজ গ্রাম লোহাগাড়া রশিদার পাড়ার পশ্চিমে রেলওয়ে মাঠে নামাজের জানাজা শেষে তার দাফন সম্পন্ন হয়।

জানাজায় উপস্থিত ছিলেন – ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ,স্থানীয় সাংসদ আবু রেজা নদভী, কেন্দ্রীয় আওয়ামীলীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম,কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সভাপতি মাঈনুদ্দীন হাসান চৌধুরী, চট্টগ্রাম দক্ষিণজেলা আওয়ামীলীগের সভাপতি মোসলেহ্ উদ্দিন,প্রচার সম্পাদক নুরুল আবছার লোহাগাড়া উপজেলা চেয়ারম্যান জিয়াউল হক চৌধুরী বাবুল,লোহাগাড়া উপজেলা আওয়ামীলীগ সভাপতি খোরশেদ আলম, সাধারণ সম্পাদক সালাউদ্দিন হিরু, উপজেলা ভাইস-চেয়ারম্যান এম ইব্রাহীম কবির,সাবেক ভাইস চেয়ারম্যান মাওলানা নুরুল আবছার।এছাড়াও বাংলাদেশ আওয়ামীলীগ ও এর সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতা-কর্মী জানাজায় অংশ নেন।শ্রদ্ধা জানান বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ।

উল্লেখ্য,দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত রোগে আক্রান্ত হয়ে গতকাল সন্ধ্যা ৬ টায় ঢাকার স্কয়ার হাসপাতালে চিকিৎসারত অবস্থায় প্রবীণ এই নেতা শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৪ বছর।মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে ও চার মেয়ে রেখে যান।তার স্ত্রী জেসমিন আক্তার লোহাগাড়া উপজেলা পরিষদের নবনির্বাচিত মহিলা ভাইস চেয়ারম্যান।

নুরুল আবছার চৌধুরী ছিলেন আওয়ামীলীগের দুঃসময়ের অভিবাবক, তৃণমূল কর্মীদের হৃদয়ের স্পন্দন,ত্যাগী ও পরীক্ষীত নেতা। আজীবন দল ও সাধারণ মানুষকে ভালবেসে গেছেন সদা হাসোজ্জল এই মানুষটি।তার মৃত্যুতে তার নিজ এলাকা লোহাগাড়ার সর্বস্তরের জনগনের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

গভীর শোক প্রকাশ করেছেন -স্হানীয় সাংসদ আবু রেজা নদভী,কেন্দ্রীয় আওয়ামীলীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম,উপ-দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া,চট্টগ্রাম দক্ষিণজেলা আওয়ামীলীগের সভাপতি মোসলেহ্ উদ্দিন,সাধারণ সম্পাদক মফিজুর রহমান ও নারীনেত্রী রিজিয়া রেজা চৌধুরী।


আরো পড়ুন