• মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ১০:২৬ অপরাহ্ন




দিনে দিনে ডেঙ্গু মহামারী রূপ নিচ্ছে: মির্জা ফখরুল!

/ ১৬৯ বার পঠিত
আপডেট: রবিবার, ১১ আগস্ট, ২০১৯

রেজাউল ইসলাম, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি:বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সাংবাদিকদের মাধ্যমে দেশবাসীকে ঈদুল আযহার শুভেচ্ছা জানান। আজ সকাল সাড়ে ১০টার সময় ঠাকুরগাঁওয়ের নিজ বাসভবনে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন। এ সময় তিনি আরো বলেন,”দেশে দিনে দিনে ডেঙ্গু পরিস্থিতি আরো ভয়াবহতার রূপ নিচ্ছে। প্রথম দিকে সরকার এটিকে ধামাচাপা দেওয়ার চেষ্টা করলেও এখন তা আর সম্ভব হচ্ছে না।

যতোই দিন যাচ্ছে ডেঙ্গু ততোই মহামারী রূপ নিচ্ছে।” ঈদে ঢাকার বাইরে ঘরমুখো মানুষের কস্টের কথা বলতে গিয়ে তিনি বলেন,মানুষ ঈদ করতে বাড়িতে আসতে প্রচণ্ড যানজোটে পরছে। ৮ ঘন্টার রাস্তা ২৩/২৪ ঘণ্টা লাগছে। ট্রেনেরও সিডিউল বিপর্যয় শুরু হয়েছে। আর সরকারের মন্ত্রীরা বলছেন-,”গাড়ি আসতে আসতে যাচ্ছে,রাস্তায় কোনো যানজোট নাই।” তিনি আরো বলেন,বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া খুব অসুস্থ তার চিকিৎসা প্রয়োজন। এ জন্য তার জামিন প্রয়োজন।

আন্দোলনের কথা বলতে গিয়ে তিনি বলেন,আমাদের শান্তি প্রিয় আন্দোলন চলমান।প্রতিটি বিভাগে বিএনপির সমাবেশ চলমান রয়েছে।এ আন্দোলন চলবে। এ সময় উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সহ সভাপতি সুলতানুল ফেরদৌস নম্র চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক পয়গাম আলী, উপজেলা বিএনপির সভাপতি আনছারুল হক, জেলা যুবদলের সভাপতি চৌধুরী মহেবুল্লাহ আবু নুরসহ বিএনপির বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।





আরো পড়ুন