• মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ১০:৩৭ পূর্বাহ্ন

মালয়েশিয়া পুলিশ খুজছে পতিতা ও দালালদের!এদেরকে ধরিয়ে দিন।

Reporter Name / ১৫৭ Time View
Update : মঙ্গলবার, ৬ আগস্ট, ২০১৯

মালয়েশিয়া পুলিশ এই সব কুলাঙ্গার পুরুষ ও মহিলার জন্য আজ বাংলাদেশ কলঙ্কিত মালয়েশিয়া। এদের ধরিয়ে দিতে সহায়তা করুন। পতিতা ও পতিতা দালালদের দেখামাএ আপনার নিকটস্থ (বালাই) থানায় অথবা বাংলাদেশ দূতাবাসের ঠিকানা সহ তথ্য জানান।তথ্য প্রধানকারী নাম ঠিকানা গোপনীয়তা রক্ষা করা হবে।

মালয়েশিয়ায় বাংলাদেশি মেয়েরা দেশের ভাবমূর্তি ক্ষুন্ন করছে। এমন অভিযোগ দীর্ঘদিনের। মালয়েশিয়ায় এসে বাংলাদেশি মেয়েরা দেহ ব্যবসায় জড়িয়ে আছে বলে প্রায়ই শোনা যায়। ট্যুরিস্ট ভিসায় বা কারো বউ সেজে ডিপেন্ডেন্ট ভিসায়। গার্মেন্টস, রেষ্টুরেন্ট অথবা ভালো কাজের প্রলোভন দেখিয়ে ওইসব মেয়েদের দিয়ে দেহ ব্যবসা করছে একটি সংঘবদ্ধ চক্র। ওরা আর কেউ নয় তারা বাংলাদেশেরই।

ওরা এতটাই শক্তিশালী যে তাদের বিরুদ্ধে কেউ কথা বলতে সাহস পায় না। বাংলাদেশি মেয়েদের মালয়েশিয়া নিয়ে বিভিন্ন ক্লাব অথবা মনোরঞ্জন (মোজরায়) ওই চক্র বিক্রি করে। বাংলাদেশের মেয়েদের চাহিদা বেশি বলে অনুসন্ধানে জানা গেছে। সরেজমিন কুয়ালালামপুরের প্রাণ কেন্দ্র কোতারায়া বাংলামার্কেটে দেখা গেছে, ওই চক্রের সদস্যরা বিভিন্ন পয়েন্টে দাড়িয়ে খদ্দেরের অপেক্ষায় রয়েছে।

বিদেশি মেয়েদের দ্বারা দেহ ব্যবসা সেদেশের স্থানিয়দের অভিযোগের ভিত্তিতে চিরুনি অভিযানে প্রশাসন। পুরো জুলাই মাস চলে এ অভিযান। এ অভিযানে বাংলাদেশিসহ আটক হয় তিন শতাধিক। আটকের পর জিঙ্গাসাবাদে বেরিয়ে আসে এ চক্রের সঙ্গে যারা জড়িত তাদের নাম । এ সূত্রধরে চক্রের প্রায় ১৪ জন বাংলাদেশিকে গ্রেফতার করেছে বলে সংশ্লিষ্ট একাধিক সুত্রে জানা গেছে। এ চক্রকে ধরতে এখনও মাঠে কাজ করছে আইন প্রয়োগকারী সংস্থা। তবে তদন্তের স্বার্থে কারোর নাম এখনও প্রকাশ করেননি সংশ্লিষ্টরা। এ ঘটনায় নড়েচড়ে বসেছে দূতাবাস। এ চক্রকে ধরতে সে দেশের আইন শৃঙ্খলা বাহিনী মাঠে নেমেছে বলে দূতাবাসের একটি নির্ভযোগ্য সূত্রে জানা গেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category