• শনিবার, ১৫ মে ২০২১, ০৫:৩৬ অপরাহ্ন

নওগাঁর  ACI ১৩ মেট্রিক টন সুগন্ধি চিনিগুড়া চাল আত্মসাতের চেষ্টা ৯মেট্রিক টন  চাল উদ্ধার !

অনলাইন ডেস্ক / ৫২ Time View
Update : মঙ্গলবার, ৪ মে, ২০২১

 নওগাঁর মহাদেবপুর উপজেলায় এসিআই ফুডস লিমিটেড রাইস ইউনিট থেকে ট্রাক ড্রাইভার এবং হেলপারের মিথ্যা পরিচয় দিয়ে আত্মসাৎ করা ১৩ মেট্রিক টন সুগন্ধি চিনিগুড়া চালের মধ্যে ৯ মেট্র্রিক টন চাল উদ্ধার করা হয়েছে। সেই সাথে ২ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।
গ্রেপ্তারকৃতরা হলেন, এই আত্মসাৎ ঘটনার মূল মাষ্টার মাইন্ড বগুড়া জেলার শেরপুর উপজেলার সদর হাসরা বাদুল্লা মন্ডলের ছেলে গ্রামের মোঃ হেলাল উদ্দিন মন্ডল(৪৬) এবং রংপুর জেলার গঙ্গাচড়া উপজেলার মেসার্স নাঈম ট্রেডার্সের ম্যানেজার জনৈক তাজ উদ্দিনের ছেলে মোঃ লিবু মিয়া(৪৮)।
মহাদেবপুর থানার ওসি মির্জা আজমউদ্দিন জানান, গত ১৮ এপ্রিল জনৈক ব্যক্তি ভাই ভাই ট্রান্সর্পোর্ট- এর ট্রাক চালক ও আশুলিয়া ঢাকার আইনুল শেখের ছেলে স্বপন শেখ পরিচয় দিয়ে ঢাকা মেট্রো-ট-২০-১২৫৪ নম্বর ট্রাকে করে নওগাঁর মহাদেবপুর উপজেলায় এসিআই ফুডস লিমিটেড রাইস ইউনিট থেকে ১৩ মেট্রিক টন প্রতিটি ১ কেজি ওজনের মোট ১৩ হাজার প্যাকেট সুুগন্ধি চিনিগুড়া চাল নারায়নগঞ্জ সিদ্ধিরগঞ্জ বাজারে আব্দুল্লাহ ষ্টোরে সরবরাহ করতে নিয়ে যায়। কিন্তু সেখানে চাল না পৌঁছলে ট্রান্সপোর্ট এজেন্সেী ট্রাকের খোঁজ খবর শুরু করে জানতে পারে যে ওই ড্রাইভারের পরিচয় ভুয়া।
পরে ২১ এপ্রিল ভাই ভাই ট্রান্সপোর্ট এজেন্সির পক্ষে শ্রী সুব্রত চক্রবর্তী এবং পরদিন ২২ এপ্রিল এসিআই ফুডস লিমিটেড এর ম্যানেজার এম এ সাত্তার একটি জিডি দায়ের করেন। এরই প্রেক্ষিতে মহাদেবপুর থানার পুলিশ সোমবার মাষ্টার মাইন্ড হেলাল মন্ডলকে বগুড়ার শেরপুর থেকে গ্রেপ্তার করে এবং তার দেয়া স্বীকারোক্তি মোতাবেক রংপুর জেলার গঙ্গাচড়া থেকে নাইম ট্রেডার্সের ম্যানেজার লেবু মিয়াকে গ্রেপ্তার এবং নাইম ট্রেডার্সের গোডাউন থেকে ১৩ হাজার প্যাকেট চালের মধ্যে ৯ হাজার প্রাকেজ চাল উদ্ধার করে।
অন্য আসামীদের ও গ্রেপ্তার এবং বাকী চাল উদ্ধারে পুলিশের অভিযান অব্যাহত আছে জানিয়ে ওসি মির্জা আজম আরো বলেন, গ্রেপ্তার কৃত ২ আসামীকে মঙ্গলবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে। সেইসাথে আসামীদের জিঙ্গাসাবাদের জন্য পুলিশ আদালতে ৭ দিনের রিমান্ড চান বলে যানান


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category