• শনিবার, ১৫ মে ২০২১, ০৪:২৮ অপরাহ্ন

নতুন ছবিতে চুক্তিবদ্ধ বুবলী, শাকিবকে সরিয়ে নায়ক রোশান

অনলাইন ডেস্ক / ৩৫ Time View
Update : মঙ্গলবার, ৪ মে, ২০২১

ঢাকাই চলচ্চিত্রের আলোচিত অভিনেত্রী শবনম ইয়াসমিন বুবলী। শাকিব খানের হাত ধরে চলচ্চিত্রে আসা। শাকিবের বিপরীতে অভিনয় করে বেশ কিছু ব্যবসা সফল ছবি উপহার দিয়েছেন। এরপর দীর্ঘদিন চলচ্চিত্রের বাইরে বুবলী। অনেক দিন থেকেই নতুন কোন চলচ্চিত্র নেই এই নায়িকার।

তবে সিনেমায় ফিরে আসার পর ‘লিডার আমি বাংলাদেশ’ ছবিতে চুক্তিবদ্ধ হন বুবলী। এই ছবিতে নায়ক শাকিব খান। এরপর আরও একটি নতুন ছবিতে অভিনয় করতে যাচ্ছেন ঢাকাই চলচ্চিত্রের এই অভিনেত্রী। তবে এবার নায়ক শাকিব খান নয় বুবলীর নতুন ছবি ‘রিভেঞ্জ’ এ নায়ক হচ্ছেন রোশান।

সোমবার (৩ মে) রাতে গুলশানের একটি রেস্তোরায় বুবলী-রোশানকে নিয়ে ‘রিভেঞ্জ’ ছবির ঘোষণা দেন সিনেমাটির প্রযোজক এমডি ইকবাল। আগেই রোশানকে নায়ক এবং ভিলেন হিসেবে মিশা সওদাগরকে চূড়ান্ত করেছিলেন, এবার নিলেন বুবলীকে।

‘রিভেঞ্জ’ ছবির ঘোষণা অনুষ্ঠানে বুবলী, রোশান ছাড়াও উপস্থিত ছিলেন মিশা সওদাগর, এল আর খান সীমান্ত, আবদুল্লাহ জহির বাবুসহ অনেকে। প্রযোজক ইকবাল জানান, সিনেমা পরিচালনায় তার নাম থাকবে।

ছবি সম্পর্কে বুবলী বলেন, আমার প্রথম ছবি বসগিরি হলেও প্রথম সেন্সর পাওয়া ছবি শুটার। যেটির প্রযোজক ইকবাল ভাই। এরপর পাসওয়ার্ড, বীরের পর আবার তার প্রযোজনায় ‘রিভেঞ্জ’ করতে যাচ্ছি। এটি নিসন্দেহে ভালো লাগার।

তিনি বলেন, শুরু থেকে আমার প্রায় সবগুলো ছবিতে মিশা ভাইয়া ছিলেন। এখানেও তিনি আছেন। এই খারাপ সময়েও যারা ছবি নির্মাণের উদ্যোগ নিচ্ছেন তারা অবশ্যই সাধুবাদ পাওয়ার যোগ্য।

এমডি ইকবাল জানান, আবদুল্লাহ জহির বাবুর গল্প ও চিত্রনাট্যে ২০ মে থেকে রিভেঞ্জের শুটিং করবেন। তবে পুরোটা নির্ভর করছেন করোনা পরিস্থিতির উপর। কেরানিগঞ্জ ও মাদারীপুর শুটিং হবে রিভেঞ্জের।

চিত্রনায়ক রোশান বলেন, একক নায়ক হিসেবে বুবলীকে প্রথম পাচ্ছি এ ছবিতে।এছাড়া মিশা সওদাগর ভাইয়ের সাথে প্রথম কাজ করতে যাচ্ছি। তাই সিনেমাটি সুযোগ আসা মাত্রই রাজি হই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category