• শনিবার, ১৫ মে ২০২১, ০৬:০৬ অপরাহ্ন

ওটিটি প্লাটফর্মে মুক্তি পাচ্ছে যেসব মুভি ও সিরিজ

অনলাইন ডেস্ক / ২৪ Time View
Update : মঙ্গলবার, ৪ মে, ২০২১

করোনার দ্বিতীয় ঢেউয়ে আবার বিপর্যস্ত পুরো বিশ্ব। তবে এই ঢেউয়ে সবচেয়ে ক্ষতিগ্রস্ত দেশের মধ্যে ভারতের নাম সবার উপরেই থাকবে। দেশটির বেশিরভাগ রাজ্যেই চলছে লকডাউন, বন্ধ ঘোষণা করা হয়েছে আইপিএল।

সেই সাথে বন্ধ করে দেয়া হয়েছে ভারতের সব সিনেমাহল। গত দুই মাসে অল্প কিছু হিন্দি সিনেমা মুক্তি পেলেও সেগুলো তেমন ব্যবসা করতে পারেনি। বড় বাজেটের বেশ কিছু ছবির মুক্তি পেছাতে হচ্ছে বর্তমান পরিস্থিতির কারণে। নতুন তারিখ এখনও জানা যায়নি।

তবে ওটিটি প্ল্যাটফর্মে পুরো মে মাস জুড়ে মুক্তি পেতে যাছে কিছু ছবি ও নতুন সিরিজ। এক নজরে দেখে নেয়া যাক।

রাধে: ইওর মোস্ট ওয়ান্টেড ভাই: ঈদে থিয়েটারে মুক্তি দেয়ার কথা ছিল সালমানের ‘রাধে: ইওর মোস্ট ওয়ান্টেড ভাই’ ছবিটি। কিন্তু বর্তমান করোনা পরিস্থিতির কারণে ১৩ মে জিপ্লেক্স-এ মুক্তি পাবে এই ছবি।

মাইলস্টোন: ইভান আয়ার নির্মিত এই ড্রামায় দেখানো হবে বড় শহরের পেছনের নানা গল্প। এক ট্রাক ড্রাইভারের একাকীত্ব, ব্যক্তিগত ট্র্যাজিডি এবং চাকরি হারানোর ভয় দেখানো হবে এই ড্রামায়। নেটফ্লিক্সে মুক্তি পাবে ১৪ মে।

আলমা ম্যাটার্স: ইনসাইড দ্য আইআইটি ড্রিম: নেটফ্লিক্সের এই ডকু-সিরিজ আসছে ১৮ মে। খড়গপুরের আইআইটি ক্যাম্পাসের নানা গল্প ফুটিয়ে তোলা হবে এই সিরিজে।

সরদার কা গ্র্যান্ডসন: অর্জুন কাপুর ও রাকুল প্রীত সিং এর এই ছবিতে দেখানো হবে এক নাতীর পুরো বাড়ি তুলে পাকিস্তান থেকে ভারতে নিয়ে আসতে হবে দাদীর মনে শান্তি দেয়ার জন্য। ১৮ মে নেটফ্লিক্সে মুক্তি পাবে এই ছবি।

লাভা কা ধাবা: নেটফ্লিক্সের রিয়্যালিটি শো ‘লাভা কা ধাবা’ আসছে ৫ মে। উপস্থাপক হিসেবে থাকছেন জাভেদ জাফরি।

রামযুগ: ৬ মে এমএক্সপ্লেয়ারে আসছে ওয়েব সিরিজ ‘রামযুগ’। রামায়ণ অবলম্বনে তৈরি এই সিরিজ পরিচালনা করেছেন কুণাল কোহলি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category