• শনিবার, ১৫ মে ২০২১, ০৬:০৭ অপরাহ্ন

করোনায় অক্সিজেন সরবরাহের ঘাটতি: মোদিকে একহাত নিলেন নুসরাত-সায়নী

অনলাইন ডেস্ক / ৪৫ Time View
Update : শনিবার, ২৪ এপ্রিল, ২০২১

ভারতে দিন দিন ভয়াবহ রূপ ধারণ করছে করোনা ভাইরাস। এর মধ্যে সবচেয়ে বড় সমস্যা হিসেবে দেখা দিয়েছে অক্সিজেনের সংকট। পরিস্থিতি এমন পর্যায়ে পৌঁছে যে মানুষ হাসপাতাল থেকে অক্সিজেনের সিলিন্ডার লুট করছেন। এমন খবর জানিয়েছে সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডে।

এমন পরিস্থিতির জন্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে দায়ী করে একহাত নিলেন তৃণমূল কংগ্রেস সাংসদ তথা টালিউড স্টার নুসরাত জাহান। সমালোচনা করেছেন আসানসোল দক্ষিণের তৃণমূল প্রার্থী তথা টলিউড অভিনেত্রী সায়নী ঘোষও।

টুইটে নুসরাত জাহান লেখেন, “আজ আমরা শ্বাস নিতে পারছি না। কারণ, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি দেশের বাইরে অক্সিজেন রফতানি করছেন। অথচ তার নিজের দেশের মানুষ নিঃশ্বাস নেওয়ার জন্য কাতরাচ্ছেন।’ এর সঙ্গেই নিচে আবার লেখেন, ‘এটা অপরাধ’!”

অন্যদিকে আসানসোল দক্ষিণের তৃণমূল প্রার্থী তথা টলিউড অভিনেত্রী সায়নী ঘোষ তিনি একটি ভিডিও পোস্ট করেন। তাতে দেখা যাচ্ছে, শ্মশানে একের পর এক সাজানো করোনায় আক্রান্তদের মরদেহ। কোথাও আবার চিতা জ্বলছে। টিকা নেই, অক্সিজেন নেই। সেজন্যই এমন মৃত্যুমিছিল। আর এসব কিছুর জন্য দায়ী প্রধানমন্ত্রীর সিদ্ধান্ত। টুইটে সেকথাই লেখেন সায়নী।

তার কথায়, “ক্ষমার অযোগ্য। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি আপনি এবং কেবল আপনিই দেশে টিকা ও অক্সিজেনের আকাল দেখা দেওয়ার জন্য দায়ী। ভারত ক্ষমা করবে না এবং ভুলবেও না।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category