• শনিবার, ১৫ মে ২০২১, ০৫:৩১ অপরাহ্ন

জামালপুরের সরিষাবাড়ীতে ৩’শ কর্মহীন পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান

এমরান হোসেন,জামালপুর প্রতিনিধি / ৩৯ Time View
Update : বৃহস্পতিবার, ২২ এপ্রিল, ২০২১

মহামারি করোনা ভাইরাস প্রতিরোধে চলমান লকডাউনের কারণে কর্মহীন হয়ে পরা অসহায় মানুষদের বাঁচাতে সরিষাবাড়ীতে তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডাঃ মুরাদ হাসান এমপির পক্ষ থেকে ৩’শ পরিবারের মাঝে খাদ্য সহায়তা দেয়া হয়েছে।
মঙ্গলবার (২০ এপ্রিল) বিকালে সরিষাবাড়ী পৌর এলাকার গণময়দানে কামরাবাদ ইউনিয়নের ৩’শ কর্মহীন অসহায় পরিবারের মাঝে খাদ্য( চাল-ডাল-আলু-মুড়ি ও খেজুর ) সহায়তা প্রদান করা হয়। এসময় উপস্থিত ছিলেন সরিষাবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা শিহাব উদ্দিন আহম্মেদ, সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর রকিবুল হক, ওসি (তদন্ত) রাশেদুল হাসান, কামরাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনসুর রহমান খাঁন, সরিষাবাড়ী পৌরসভার ৫নং ওয়ার্ড কাউন্সিলর সাখাওয়াত হোসেন মুকুল, সরিষাবাড়ী উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি আশরাফুল ইসলামসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের স্থানীয় নেতৃবৃন্দ।
তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর ব্যক্তিগত সহকারী সরিষাবাড়ী পৌরসভার ৫নং ওয়ার্ড কাউন্সিলর সাখাওয়াত হোসেন মুকুল বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডাঃ মুরাদ হাসানের পক্ষে কঠোর লকডাউনে কর্মহীন হয়ে পরা অসহায় মানুষকে অামরা খাদ্য সহায়তা দিয়ে যাচ্ছি। এই খাদ্য সহায়তা অব্যাহত থাকবে বলে জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category