• শনিবার, ১৫ মে ২০২১, ০৬:০১ অপরাহ্ন

ঘিওরে চুরি করে পুকুরের মাছ ধরায় নিয়ে মারামারি অবশেষে মামলা

সোহেল রানা, মানিকগঞ্জ প্রতিনিধি / ১০৬ Time View
Update : বুধবার, ২১ এপ্রিল, ২০২১

মানিকগঞ্জের ঘিওর উপজেলার বানিয়াজুরী গ্রামে মাছ ধরাকে কেন্দ্র করে মারামারির ঘটনা ঘটেছে । মঙ্গলবার সন্ধ্যার দিকে এ মারামারির ঘটনা ঘটে । পরে এ বিষয়ে একটি মামলা হয় ।

জানা গেছে, ঘিওর উপজেলার বানিয়াজুরী ইউনিয়নের ৩ নং ওয়ার্ড ইউপি সদস্য মোঃ আইয়ুব খানের পুকুর থেকে একই গ্রামের মিঠু আনসারীর ছেলে নাদিম আনসারী লুকিয়ে মাছ ধরতে গেলে টের পেয়ে যান পুকুর মালিক আইয়ুব মেম্বার । বার বার বাধা নিষেধ না শোনার কারনে পরে এ বিষয়ে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের নিয়ে এক বিচার সালিশির সিদ্ধান্ত হয় । সন্ধ্যার দিকে সালীশে যাওয়ার পথে একই ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য মিঠুন আনছারি ও তার ছেলে নাদিম আনছারি সহ আরো কয়েক জন মিলে আইয়ুব মেম্বারকে মারপিট করে ।

আহত আইয়ুব খান (৫২) ঘিওর উপজেলার বানিয়াজুরী ইউনিয়নের ৩নং ওয়ার্ড সদস্য এবং ঐ পুকুর মালিক । এ ঘটনায় গুরুতর আহত আইয়ুব মেম্বারকে ঘিওর উপজেলা ৫০ শষ্যা বিশিষ্ট্র হাসপাতালে ভর্তি করা হয়েছে । এ বিষয়ে আহত আইয়ুব মেম্বার বাদী হয়ে ঘিওর থানায় একটি মামলা করেন ।

ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে জানান ঘিওর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category