• বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:১৬ পূর্বাহ্ন

মোহনা টিভির সিনিয়র সাংবাদিক মুশফিক নিখোঁজ!!

/ ৩১৮ বার পঠিত
আপডেট: রবিবার, ৪ আগস্ট, ২০১৯

ঢাকা রোববর ৪ আগষ্ট ২০১৯: মোহনা টেলিভিশনের সিনিয়র রিপোর্টার এফ এম মুশফিকুর রহমানের সন্ধান পাওয়া যাচ্ছেনা। এ কারনে মুশফিকের পরিবার-পরিজন উদ্বিগ্ন। সাংবাদিক মুশফিককে খুঁজে বের করার জন্য সংশ্লিষ্ট আইন শৃঙ্খলা বাহিনীর সুদৃষ্টি কামনা করেছেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম। রোববার দুপুরে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে সংগঠনের সভাপতি শহীদুল ইসলাম পাইলট ও সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর সরকারের আইন শৃঙ্খলা বাহিনীকে দ্রুত খুঁজে বের করার দাবি করেন।

জানাগেছে, রাজধানীর গুলশান এক নম্বর গোলচত্বর থেকে গতকাল শনিবার ৩ আগষ্ট সন্ধ্যা সাড়ে ৭টার পর তিনি নিখোঁজ হন। শনিবার বিকেলে মামার সঙ্গে দেখা করতে গুলশানে গিয়েছিলেন মুশফিক। তার সঙ্গে কথা বলে মিরপুরের বাসায় ফেরার পথে নিখোঁজ হন তিনি। অনেক খোঁজাখুজির পরও এখন পর্যন্ত সন্ধান মেলেনি। মোবাইল ফোনও বন্ধ রয়েছে মুশফিকের।

এ বিষয়ে শনিবার রাতেই গুলশান থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন তার মামা এজাবুল হক। দ্রুত তার সন্ধান দাবি করেছেন পরিবারের সদস্যরা। আর তথ্যপ্রযুক্তির সহায়তায় মুশফিকুর রহমানকে উদ্ধারে পুলিশ কাজ করছে। গত ২১ জুলাই তাকে ০১৭৫৩০৯৭৬৮৩ নাম্বার থেকে প্রাণনাশের হুমকি দিয়েছিল অজ্ঞাত ব্যক্তি। এ নিয়ে ২২ জুলাই রাজধানীর পল্লবী থানায় লিখিত অভিযোগ করেছিলেন মুশফিক।

মুশফিকের বাড়ি কুমিল্লার দাউদকান্দি উপজেলার চরগোয়ালী গ্রামে। তিনি ২০১০ সাল থেকে ঢাকায় সাংবাদিকতা পেশার সাথে যুক্ত হন। পল্লবীর ৪ নম্বর রোডের সি ব্লকের ৬১/৩ নাম্বার বাড়িতে থাকেন।


আরো পড়ুন