• শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:০৬ অপরাহ্ন

পজিটিভ থেকে নেগেটিভ ক্যাটরিনা কাইফ

অনলাইন ডেস্ক / ১৯০ বার পঠিত
আপডেট: রবিবার, ১৮ এপ্রিল, ২০২১

বলিউড বিউটি কুইন ক্যাটরিনা কাইফ করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন। কিন্ত বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ ভক্তদের জন্য সুখবর নিয়ে এলেন তিনি নিজেই। নিজেই জানিয়েছেন করোনাভাইরাস মুক্ত হওয়ার খবর এক ইনস্টাগ্রাম পোস্টে।

গত মঙ্গলবার (৬ এপ্রিল) নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে করোনা পজিটিভ হওয়ার কথা জানান তিনি নিজেই।

সে সময় ক্যাটরিনা লেখেন, ‘আমি করোনা আক্রান্ত, আইসোলেশনে আছি। সব ধরনের নিয়ম মেনে চলছি। আমার সংস্পর্শে যারা এসেছেন তারা দয়া করে একবার করোনা পরীক্ষা করে নেবেন। সবার ভালোবাসা ও শুভেচ্ছার জন্য ধন্যবাদ।’

এবার করোনামুক্ত হওয়ার খবর দিয়েছেন বলিউডের এ সুন্দরী। শনিবার (১৭ এপ্রিল) নিজের ভেরিফায়েড ফেসুবক ও ইনস্টাগ্রামে করোনা নেগেটিভ হওয়ার খবর জানিয়ে পোস্ট করেছেন তিনি।

লিখেছেন, ‘নেগেটিভ। যারা আমাকে দেখেছেন তাদের ধন্যবাদ। সত্যি অনুভূতি খুব মিষ্টি ছিল।’ অভিনেত্রীর এ পোস্টে তাকে শুভকামনা জানিয়েছেন অনেকে। পাশাপাশি তাকে সাবধানে থাকার পরামর্শও দিয়েছেন কেউ কেউ।

করোনার দ্বিতীয় ঢেউ আছড়ে পড়ায় আক্রান্ত হয়েছেন বলিউডের একাধিক তারকা। আমির খান, অক্ষয় কুমার, আলিয়া ভাট, ভিকি কৌশল, গোবিন্দ, ভূমি পেড়নেকরের করোনা পজিটিভের খবর এসেছে ভারতীয় গণমাধ্যমে। এরই মধ্যে সেরে উঠেছেন আলিয়া ভাট।

এদিকে ক্যাটরিনা অভিনীত ‘সূর্যবংশী’ সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে। সিনেমাটিতে অক্ষয় কুমারের বিপরীতে অভিনয় করছেন তিনি। এ ছাড়া ‘ফোন ভূত’ সিনেমায় সিদ্ধান্ত চতুর্বেদী ও ইশান কাট্টারের সঙ্গে দেখা যাবে তাকে। পাশাপাশি ‘টাইগার’ ফ্র্যাঞ্চাইজির পরবর্তী সিনেমার জন্য নিজেকে প্রস্তুত করছেন ক্যাটরিনা।


আরো পড়ুন