• শনিবার, ১৫ মে ২০২১, ০৪:৩৬ অপরাহ্ন

জামালপুরে র‍্যাবের হাতে একজন ভুয়া ডিবি পুলিশ আটক !

এমরান হোসেন, জামালপুর প্রতিনিধি / ২৯ Time View
Update : রবিবার, ১৮ এপ্রিল, ২০২১

জামালপুর শহরের দড়িপাড়া পুরাতন বাইপাস মোড়ে শুক্রবার (১৬ এপ্রিল) সকালবেলা কঠোর লকডাউনে বের হওয়া ইজিবাইক থেকে চাঁদাবাজির সময় নজরুল ইসলাম (৩০) নামে এক ভুয়া ডিবি পুলিশকে আটক করেছে র‍্যাব-১৪।এ সময় তার সহযোগী দুলাল (৪৫) র‍্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়।
আটককৃত ভুয়া ডিবি পুলিশ নজরুল ইসলাম (৩০) সরিষাবাড়ী উপজেলার মন্ডলবাড়ী ছাতারিয়া বাগমারা গ্রামের শহীদ মিয়ার ছেলে। তার সহযোগী পলাতক দুলাল (৪৫) স্থানীয় ব্যাঙ মিয়ার বিল্ডিংয়ের সামনের বাসায় নাইট গার্ডের চাকরি করেন।
শুক্রবার (১৬ এপ্রিল) এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‍্যাব-১৪ জামালপুর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার সহকারি পুলিশ সুপার এম এম সবুজ রানা জানান, সকাল পৌনে নয়টার সময় দড়িপাড়া পুরাতন বাইপাস মোড় সংলগ্ন জুলেখা অটো ফ্লাওয়ার মিলের সামনে অভিযান চালায় র‍্যাব।এ সময় লকডাউনে বের হওয়া ইজিবাইক চালকদের আটকে ডিবি পুলিশ পরিচয়ে নজরুল ইসলাম নামে এক ব্যক্তি চাঁদাবাজি করছিলেন। তাকে চ্যালেঞ্জ করলে তিনি জানান, ভুয়া ডিবি পুলিশ সেজে তিনি এই চাঁদাবাজি করছিলেন।
এসময় তার কাছ থেকে চাঁদাবাজির এক হাজার সাতশত পঁচাশি টাকা উদ্ধার করা হয়। তাকে আটকের প্রস্তুতিকালে তার সহযোগী দুলাল র‍্যাবের উপস্থিতি টের পেয়ে সটকে পড়েন।আটককৃত নজরুলকে সদর থানায় সোপর্দ করা হয়েছে এবং তার বিরুদ্ধে একটি মামলা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category